Home / বগুড়ার খবর / সারিয়াকান্দি / আগামী নির্বাচন হবে অনুকরণীয় রোল মডেল – ম. রাজ্জাক

আগামী নির্বাচন হবে অনুকরণীয় রোল মডেল – ম. রাজ্জাক

শেরপুর নিউজ ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি, ডাকসুর সাবেক সদস্য ম. আব্দুর রাজ্জাক বলেছেন, আগামী নির্বাচন হবে অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ এবং পৃথিবীর কাছে একটি অনুকরণীয় রোল মডেল।

সোমবার (২৯ মে) দুপুরে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার বিভিন্ন এলাকায় আগামী নির্বাচনে নৌকায় ভোট চেয়ে গনসংযোগকালে কথাগুলো বলেন তিনি।

বগুড়া-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ম. রাজ্জাক দুপুর থেকে রাত ৮ টা পর্যন্ত ডুমকান্দি বাজারে পথসভা, ফুলবাড়ী পশ্চিম পাড়ায় মহিলা সমাবেশ ও রামচন্দ্রপুর বাজারে গণ যোগাযোগ করেন।

যারা বিরোধী দল দূরে থাকে, নির্বাচনে ভয় পেয়ে নির্বাচনে আসছেন না তাদের নির্বাচনে আসার অনুরোধ জানিয়ে তিনি বলেন, ক্ষমতায় যাওয়ার গ্যারান্টি কেউ দিতে পারবে না। ক্ষমতায় যাওয়ায় গ্যারান্টি দিতে পারে জনগন, সেই জনগন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সাথে রয়েছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন করেছে বাংলাদেশ। সকল ক্ষেত্রে সার্বিক উন্নয়নের মধ্য দিয়ে দেশ আজ রোল মডেল। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে উন্নয়ন হয়, দেশ এগিয়ে যায়। বঙ্গবন্ধু কন্যা জনগনকে দেয়া প্রতিশ্রুতি পূরন করেন, তার প্রমাণ নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু। আ’লীগ সরকার ভূমিহীন-গৃহহীণ মানুষকে বিনামূল্যে ঘর তৈরী করে দিচ্ছেন। শুধু ঘর নয়, তাদের জীবন-জীবিকার সুযোগও করে দিচ্ছে সরকার।

ম. রাজ্জাক বলেন, ভিসানীতি নিয়ে বিএনপির উচ্ছ্বাসের কিছু নেই, যারা নির্বাচন বানচাল করবে, তাদের জন্য ভিসা প্রশ্নে আপত্তি থাকতে পারে মার্কিনীদের। বিএনপি দেশের উন্নয়ন অগ্রগতি দেখে কখনো উচ্ছ্বাস প্রকাশ করে না। দেশের উন্নয়নে তাদের গা জ্বালাপোড়া করে বলেই মিথ্যাচার চালিয়ে দেশে বিদেশে বিভ্রান্তি সৃষ্টি করছে। তাদের অপপ্রচারে কেউ বিশ্বাস করে না, তাদের মিথ্যা নালিশে কারো মাথা ব্যথা নেই। দেশে বিদেশে প্রমান হয়েছে বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে মিথ্যাচারে লিপ্ত। তারা আগামী নির্বাচনে জয়ী হতে পারবেনা বলেই তত্বাবধায়ক সরকারের ধোয়া তুলে অযৌক্তিক আন্দোলন করার ব্যর্থ চেষ্টা করছেন, তাদের কর্মকান্ডে জনসমর্থন নেই বলেই তারা অপকৌশল অবলম্বন করছেন। এদের অপতৎপরতার জবাব দিতে দেশপ্রেমিক জনতাকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামীতে দেশে উন্নয়নের ধারা অব্যহত রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পক্ষে গণরায় দেয়ার আহবান জানান তিনি।

সোমবার ওই গণসংযোগকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সারিয়াকান্দী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান আনোয়ারুত তারিক মোহাম্মদ, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাবুল ইসলাম পিস্তল, জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য শাপলা বেগম, প্রধান শিক্ষক আতাউর রহমান, সোনাতলা উপজেলা যুবলীগের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক আহসান হাবীব বাঁধন, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রউফ, জেলা ছাত্রলীগের সহ সভাপতি রাকিব হাসান শাওন, সাজ্জাদ আলম পারভেজ, আ’লীগ নেতা দুলাল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সোহান সাগর, উপজেলা ছাত্রলীগ নেতা পলাশ আহমেদ, ইবনে শ্রাবন, হাবিব সহ, বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Check Also

সারিয়াকান্দিতে অনলাইন প্রেস ক্লাবে মতবিনিময় করলেন ভাইস চেয়ারম্যান প্রার্থী রুপু

রহিদুর রহমান মিলন,সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধঃ আগামী ৮ই মে-২৪ ৬ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ৩রা মে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × four =

Contact Us