সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / সারিয়াকান্দি / সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সকল প্রস্তুতি সম্পন্ন

সারিয়াকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে সকল প্রস্তুতি সম্পন্ন

শেরপুর নিউজ ডেস্ক: আগামী বুধবার ৮ই মে-২৪ ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ১ম ধাপে বগুড়ার সারিয়াকান্দিতে নির্বাচনী সকল প্রস্তুতি নেওয়া হয়েছে।

মঙ্গলবার (৭ মে) সকাল থেকে প্রতিটি কেন্দ্রে মালামাল পৌঁছানো হয়েছে। এই নির্বাচন ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট গ্রহণের জন্য প্রতিটি কেন্দ্রে প্রিজাইডিং অফিসার, পুলিশ সদস্য ও আনছার সদস্যরা নিযুক্ত থাকবে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৯৪ হাজার ২৯৮ জন।

এ বিষয়ে উপজেলা নির্বাচন ও সহকারী রিটার্নিং অফিসার সোহাগ চৌধুরী গণমাধ্যমকে জানান, সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনকে অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে ভোট গ্রহণ সম্পুর্ণ করতে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, র‍্যাব ও বিজিবি মোতায়েন থাকবে। এছাড়াও আইনশৃঙ্খলা বাহিনী ও আনসার ব্যাটালিয়ন সহ সাদা পোশাকধারী সদস্যরা সহযোগিতা করবে। মোট ৭১টি কেন্দ্রে ভোটাররা ব্যালট পেপারের মাধ্যমে ভোটাধিকার প্রয়োগ করবেন বলেও জানান তিনি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও আইনশৃঙ্খলা সমন্বয় কারী কমিটির সভাপতি মো: তৌহিদুর রহমান জানান, উপজেলা নির্বাচনকে সুষ্ঠ ও নিরপেক্ষ করতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এই নির্বাচনে আইনশৃঙ্খলা বাহিনী যাতে সঠিক ভাবে দায়িত্ব পালন করে এবং অপ্রীতিকর ঘটনা এড়াতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক মনিটরিং করা হবে।

Check Also

সারিয়াকান্দিতে মহান মে দিবস-২০২৪ পালিত

রহিদুর রহমান মিলন, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে মহান মে দিবস উপলক্ষে দলীয় কার্যালয়ের সামনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + eight =

Contact Us