Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়া জেলা পরিষদের বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

বগুড়া জেলা পরিষদের বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

শেরপুর নিউজঃ বগুড়া জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তাকে বিদায় ও নবাগত নির্বাহীকে বরণ সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরে জেলা পরিষদের কনফারেন্স রুমে বিদায় ও বরণ সংবর্ধনার আয়োজন করা হয়।

জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মকবুল হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে নবাগত জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা গোলাম মো: শাহনেওয়াজ কে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরর্ণ করা হয় এবং বিদায়ী নির্বাহী আশরাফুল মমিন খানকে ফুলেল শুভেচ্ছা জানান পরিষদের নেতৃবৃন্দ। এতে জেলা পরিষদের নবনির্বাচিত ৩জন প্যানেল চেয়ারম্যানগণকে ফুলেল সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে আশরাফুল মমিন খানের পত্নী মিসের স্বপ্না আকতার, বগুড়া জেলা পরিষদের ১নং প্যানেল চেয়ারম্যান সৈয়দ সার্জিল আহমেদ টিপু, ২নং প্যানেল চেয়ারম্যান মোস্তাফিজার রহমান ভ্ট্টু, ৩নং প্যানেল চেয়ারম্যান শামীমা আখতার মুক্তা, জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য সুমাইয়া খানাম, মোছা: লাবনী খাতুন, সাধারণ সদস্য ছামছুন্নাহার আকতার বানু, নাছরিন রহমান, মনজু আরা বেগম, মো: মুকুল মিঞা, ফজলুল হক, আব্দুলালাহেল বাকী, আব্দুর রশিদ ফারাজী, জেলা পরিষদের প্রধান সহকারী শফিকুল ইসলাম বাদশাসহ জেলা পরিষদের সকল কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

Check Also

বগুড়া সদরে প্রার্থী থাকলেন চেয়ারম্যান পদে ৩ সহ প্রার্থী ২০ জন

শেরপুর নিউজ ডেস্ক: স্টাফ রিপোর্টার : ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে বগুড়া সদর উপজেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + two =

Contact Us