সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়ায় বিএনপির অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত

বগুড়ায় বিএনপির অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত

শেরপুর ডেস্কঃ বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও পূর্ব ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবিতে বগুড়ায় অবস্থান কর্সসূচি পালন করেছে জেলা বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বগুড়া জেলা বিএনপির আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে শনিবার (১ এপ্রিল) দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ কর্মসূচি পালন করা হয়।

জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশার সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লাল্।ু

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার দুর্নীতির সরকার। বিদ্যুৎ ও গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য নিয়ন্ত্রণে ব্যর্থ এই সরকার। দেশের মানুষ শেখ হাসিনার পতন চায়। এ দেশের মানুষ বিএনপির সাথে থেকে এই সরকারকে গদি থেকে টেনে হেঁচড়ে নামাবে। বিএনপি সারা দেশে সরকার পতনের আন্দোলন শুরু করেছে।

তিনি আরো বলেন, এই সরকারের অধীনে বিএনপি জাতীয় নির্বাচনে অংশগ্রহন করবে না। কারণ এই সরকার দিনের ভোট রাতে করে ক্ষমতায় এসেছে। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চায় বিএনপি।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সহিদ উন নবী সালামের সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, বিএনপি নেতা এ্যাডভোকেট সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, লাভলী রহমান, নাজমা আক্তার, এম আর ইসলাম স্বাধীন, কে এম খায়রুল বাশার, জাহিদুল ইসলাম হেলাল, এ্যাডভোকেট হামিদুল হক চৌধুরী হিরু, শহিদুল ইসলাম বাবলু, মাফতুন আহম্মেদ খান রুবেল, শেখ তাহা উদ্দিন নাঈন, মনিরুজ্জামান মনির, এ্যাডভোকেট আব্দুল বাছেদ, তৌহিদুর রহমান মামুন, যুবদল নেতা খাদেমুল ইসলাম খাদেম, স্বেচ্ছাসেবক দল নেতা রাকিবুল ইসলাম শুভ, আবু হাসান, ছাত্রদল নেতা সাইদুল ইসলাম, নূরে আলম সিদ্দিকী রিগ্যান, শহর বিএনপি নেতা ফয়সাল হোসেন লাবনসহ প্রমুখ।

Check Also

বগুড়ায় অজ্ঞান পার্টির খপ্পরে নৈশ কোচের যাত্রী, ২ জন গ্রেফতার

শেরপুর ডেস্কঃ বগুড়ায় শ্যামলী পরিবহন নামে একটি নৈশকোচে ডাকাতি স্টাইলে যাত্রীদের অজ্ঞান করে টাকা, মোবাইল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × three =

Contact Us