Home / বগুড়ার খবর / জেলার খবর / শহীদ চাঁন্দু স্টেডিয়াম ভেন্যু বাতিলের প্রতিবাদে মানববন্ধন

শহীদ চাঁন্দু স্টেডিয়াম ভেন্যু বাতিলের প্রতিবাদে মানববন্ধন

শেরপুর ডেস্কঃ বগুড়ার শহীদ চাঁন্দু স্টেডিয়াম থেকে বিসিবির লোকবল প্রত্যাহার ও ক্রিকেট ভেন্যু বাতিল করার প্রতিবাদে মানববন্ধন হয়েছে। শনিবার (৪ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে শহরের সাতমাথায় এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, বগুড়া জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও ফুটবল ফেডারেশন বগুড়া জেলা শাখার সভাপতি সুলতান মাহমুদ খান রনি, বগুড়া প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুস সালাম বাবু, ক্রীড়া সংগঠক ও সাবেক ক্রিকেটার তানভীর আলম রিমন, জেলা ক্রিকেটার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, যুব সংগঠক মোশারফ হোসেন বুলবুল, বিশিষ্ট ব্যবসায়ী পরিমল প্রসাদ রাজ এবং ছাত্র সংগঠক আল মাহিদুল ইসলাম জয়।

বক্তারা বলেন, হুট করে বিসিবির এমন সিদ্ধান্তে আমরা বগুড়াবাসি ও ক্রীড়াপ্রেমীরা অবাক হয়েছি। খুব শীঘ্রই বিসিবি তাদের সিদ্ধান্ত পরিবর্তন করে শহীদ চাঁন্দু স্টেডিয়ামকে ক্রিকেট ভেন্যু হিসেবে সচল করবে বলে আমরা আশাবাদী। বক্তারা আরও বলেন, কেবল জাতীয় দলের মুশফিকুর রহিম, শফিউল ইসলামই নয়, এখান থেকে উঠে এসেছে অনুর্ধ্ব-১৯ দলের তামিম ও তৌহিদ হৃদয়।

এ ছাড়া খাদিজাতুল কোবরা, শারমিন সুলতানা, ঋতুমনিসহ আরও অনেক নারী ক্রিকেটারের উত্থানের পেছনে ভূমিকা রয়েছে শহীদ চাঁন্দু স্টেডিয়ামের। বিসিবির এমন সিদ্ধান্তের বক্তারা নিন্দা জানান। উল্লেখ্য গত বুধবার স্টেডিয়াম থেকে লোকবলসহ মালামাল গুটিয়ে নেওয়ার জন্য এক বিবৃতি দেয় বিসিবি।

এতে স্টেডিয়ামের দায়িত্বে থাকা বিসিবির ১৭ কর্মকর্তাকে শনিবারের মধ্যে ঢাকায় রিপোর্ট করতে বলা হয়। মানববন্ধনে জেলার সকল স্তরের মানুষ অংশগ্রহণ করেন।

Check Also

বগুড়ায় অজ্ঞান পার্টির খপ্পরে নৈশ কোচের যাত্রী, ২ জন গ্রেফতার

শেরপুর ডেস্কঃ বগুড়ায় শ্যামলী পরিবহন নামে একটি নৈশকোচে ডাকাতি স্টাইলে যাত্রীদের অজ্ঞান করে টাকা, মোবাইল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 13 =

Contact Us