Home / বিনোদন / যে কারণে মারা যান পর্ন স্টার অভিনেত্রী জেসি জেন

যে কারণে মারা যান পর্ন স্টার অভিনেত্রী জেসি জেন

শেরপুর নিউজ ডেস্ক: চলতি বছরের জানুয়ারিতে রহস্যজনক মৃত্যু হয় এক সময়ের হোটার্স ওয়েট্রেস ও বিউটি কনটেস্টের প্রতিযোগী এবং পর্নোগ্রাফি ইতিহাসের সর্বোচ্চ বাজেটের সিনেমায় অভিনয় করা মার্কিন অভিনেত্রী জেসি জেনের। কী কারণে তার মৃত্যু হয়েছিল তা এতোদিন ধাঁধাঁর মতো ছিল। সম্প্রতি তার রহস্যজনক মৃত্যুর ময়না তদন্ত প্রকাশ হয়েছে।

যেখানে বলা হয়েছে, অতিরিক্ত মাত্রায় ফেন্টানাইল এবং কোকেন বিষাক্ততার কারণে মারা যায় পর্ন তারকা জেসি জেন। খবর ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভির।

প্রতিবেদনে বলা হয়, ওকলাহোমা মেডিকেল পরীক্ষকের অফিস জেসির ময়নাতদন্ত করেছে, মৃত্যুর কারণ হিসেবে তীব্র ফেন্টানাইল এবং কোকেন বিষাক্ততার কথা উল্লেখ করা হয়েছে।

রোববার প্রকাশিত প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে যে, মিসেস জেনের মৃতদেহ পচনশীল অবস্থায় ছিল, যা ইঙ্গিত করে মৃতদেহ পাওয়া অনেক আগেই তার মৃত্যু হয়েছিল।

জেসির লাশ পাওয়ার পর সংবাদমাধ্যম দ্য নিউইয়র্ক টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, ওকলার মুরে মুর পুলিশ বিভাগের লেফটেন্যান্ট ফ্রান্সিসকো ফ্রাঙ্কো জানিয়েছেন, মাদকের ওভারডোজের কারণ হিসেবে মৃত্যু হতে পারে অভিনেত্রী জেসি জেনের।

স্বর্ণকেশী চুল, ধনুকের মতো বাঁকানো ভ্রূ ও প্রাণবন্ত ব্যক্তিত্বের এ অভিনেত্রী বিংশ শতকের শুরুর দিকে পর্নোগ্রাফিকে ইন্টারনেট শিল্পতে রূপান্তর করেছিলেন। এরপর অবশ্য কিছু মূলধারারও কাজ করেছেন।

এদিকে ফক্স নাইনের প্রতিবেদন বলছে, জেসি জেন পর্নোগ্রাফি সিনেমার ফ্র্যাঞ্চাইজি ‘পাইরেটস’-এ অভিনয় করেছিলেন। যেটিকে উইডলিকে সর্বকালের সবচেয়ে ব্যয়বহুল পর্নোগ্রাফি সিনেমা হিসেবে অন্তর্ভুক্ত করা হয়।

এছাড়া ২০০৪ সালের ‘স্টারস্কি অ্যান্ড হাচ’-এর রিমেকে এইচবিও সিরিজ ‘এনটুরেজ’-এর একটি পর্বে অতিথি শিল্পী ছিলেন জেসি জেন। আবার ‘বেওয়াচ: হাওয়াইয়ান ওয়েডিং’-এ একটি ক্যামিও দৃশ্যেও দেখা গিয়েছিল তাকে।

Check Also

আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে না: শাকিব খান

শেরপুর নিউজ ডেস্ক: দেশে কোটা সংস্কার আন্দোলন নিয়ে চলমান অস্থিরতা নিয়ে নিজের অবস্থান জানালেন ঢালিউড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + 19 =

Contact Us