সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / নন্দীগ্রাম / নন্দীগ্রামে দই-মিষ্টি প্রতিষ্ঠানে ফের জরিমানা

নন্দীগ্রামে দই-মিষ্টি প্রতিষ্ঠানে ফের জরিমানা

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে দই-মিষ্টি কারখানায় নোংরা অস্বাস্থ্যকর পরিবেশের কারণে অর্থদণ্ডের পর এবার দোকানে মূল্য তালিকা প্রদর্শন না করায় ওস্তাদি দধি ভান্ডারে ফের অর্থদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একটি প্রতিষ্ঠানে দু’দফায় জরিমানা করায় পৌর শহরসহ উপজেলার বিভিন্ন বাজারের অন্য দই মিষ্টি প্রতিষ্ঠান সংশ্লিষ্টরা কিছুটা সতর্ক হয়েছেন।

শনিবার (২২ জুন) বিকেলে নন্দীগ্রাম বাসস্ট্যান্ড এলাকার ওস্তাদি দধি ভান্ডারের দোকানে তদারকি অভিযানে যান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রোহান সরকার। সঙ্গে ছিলেন থানার উপ-পরিদর্শক সরোয়ার হোসেনসহ সঙ্গীয় ফোর্স। ঈদ পরবর্তী সময়ে দই মিষ্টি উচ্চমূল্যে বিক্রি ও মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে ওস্তাদি দধি ভান্ডারের মালিক হবিবর রহমান হবি’র ৩ হাজার টাকা অর্থদণ্ডাদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক রোহান সরকার।

এর আগে গত ১৪ জুন পৌর শহরের কলেজপাড়া-রহমাননগর এলাকার ওস্তাদি দই মিষ্টি কারখানায় অভিযান চালিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হুমায়ুন কবির। কারখানায় নোংরা অস্বাস্থ্যকর পরিবেশের অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে প্রতিষ্ঠানের ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

Check Also

নন্দীগ্রাম পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে বৃহস্পতিবার (২৭শে জুন) বেলা ১১টায় পৌরসভা কার্যালয়ে নন্দীগ্রাম পৌরসভার ২০২৪/২৫ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − 9 =

Contact Us