সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / দেশের এক ইঞ্চি মাটিও কেউ দখল করতে পারবে না: বাহাউদ্দিন নাছিম

দেশের এক ইঞ্চি মাটিও কেউ দখল করতে পারবে না: বাহাউদ্দিন নাছিম

শেরপুর নিউজ ডেস্ক: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, সেন্টমার্টিন বাংলাদেশের একটি ভূখণ্ড। এ ভূখণ্ডে বাংলাদেশের মানুষেরাই বসবাস করে। তাদের জীবনের মূল্য অনেক বেশি। তাদের জীবন ও জীবনমান সমুন্নত রাখা বর্তমান সরকারের দৃঢ় অঙ্গীকার। এ ভূখণ্ড কারও দ্বারা ক্ষতিগ্রস্ত হতে দেওয়া হবে না। শেখ হাসিনা ক্ষমতায় থাকা অবস্থায় দেশের ১ ইঞ্চি মাটিও কেউ দখল করতে পারবে না।
বুধবার (১৯ জুন) দুপুরে রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে ঢাকা-৮ আসনের নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়ের পর তিনি এ কথা বলেন।

নাছিম বলেন, যারা সাম্প্রদায়িক শক্তি ও সাম্প্রদায়িক বিষবাষ্প ছড়িয়ে বাংলাদেশকে বিভক্ত করতে চায় তাদের মোকাবিলা করার একমাত্র শক্তি ও একমাত্র বাতিঘর হলেন দেশরতœ শেখ হাসিনা। আমরা সকলেই তার পাশে থেকে দেশবিরোধী অপশক্তি ও অপরাজনীতিকে প্রতিহত করব। যারা আমাদের বাংলাদেশের শান্তি বিনষ্ট করতে চায় তাদের বিরুদ্ধে আমরা সকলে একত্রিত হয়ে মোকাবিলা করবো। আমরা শেখ হাসিনার নির্দেশিত পথ অনুযায়ী দেশকে এগিয়ে নিয়ে যাব।

তিনি আরও বলেন, আমরা সকলেই দেশরতœ শেখ হাসিনার জন্য দোয়া করব। যাতে তিনি সারাজীবন আমাদের ১৮ কোটি মানুষের সেবা করে যেতে পারেন। মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ, গণতান্ত্রিক বাংলাদেশ গঠনে আমরা সকলেই তার পাশে আছি। তিনি সুস্থ থাকলে ও দীর্ঘজীবী হলে বাঙালি জাতি উপকৃত হবে।

শুভেচ্ছা বিনিময়ে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি নুরুল আমিন রুহুল, সহসভাপতি শহীদ সেরনিয়াবাত, ডাক্তার দিলীপ রায়, উপদেষ্টা পরিষদের সদস্য কামাল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মিরাজ হোসেন, বাহাউদ্দিন নাছিমের সহধর্মিনী ডাক্তার সুলতানা শামীমা চৌধুরী রিতা, কন্যা নুজহাত তাবাসসুম ফাইজা, ঢাকা-৮ আসনের অন্তর্গত নয়টি ওয়ার্ডের কাউন্সিলর, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সহস্রাধিক নেতাকর্মী।

Check Also

ছাত্র আন্দোলনের প্রতি পূর্ণ সমর্থন জামায়াতের

শেরপুর নিউজ ডেস্ক: সরকারি চাকরিতে বিদ্যমান কোটা ব্যবস্থা সংস্কারের দাবিতে দেশের ছাত্রসমাজের চলমান আন্দোলনের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × one =

Contact Us