Home / খেলাধুলা / একাদশে পরিবর্তন আসতে পারে বাংলাদেশ দলে

একাদশে পরিবর্তন আসতে পারে বাংলাদেশ দলে

শেরপুর নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ দিয়ে বিশ্বকাপ যাত্রা শুরু করেছিল বাংলাদেশ। ওই সফর শেষ করে বাংলাদেশ দল এখন ওয়েস্ট ইন্ডিজে। যুক্তরাষ্ট্রের উইকেট-কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে ভালো সময় পেয়েছিল বাংলাদেশ। কিন্তু সেন্ট ভিনসেন্টে মাত্র একদিন অনুশীলন করেই নেমে পড়তে হবে নাজমুল শান্তদের।

ওয়েস্ট ইন্ডিজে পূর্বে খেলার অভিজ্ঞতাই হবে দলের মূল ভরসা। যদিও ভিনসেন্টে গত দশ বছর ছেলেদের ক্রিকেটে কোন আন্তর্জাতিক ম্যাচ হয়নি। সেজন্য উইকেট বেশ রহস্য নিয়ে হাজির হতে পারে। তবে নাজমুল শান্তর ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলন থেকে ধারা পাওয়া যায়, উইকেট কিছুটা শুষ্ক হতে পারে।

এমন উইকেটে সাধারণত স্পিনাররা সুবিধা পায়। যে কারণে স্পিন বিভাগে আক্রমণ বাড়ানোর কথা চিন্তা করতে পারে বাংলাদেশ দল। সাকিব ও রিশাদ হোসেনের সঙ্গে একাদশে দেখা যেতে পারে শেখ মাহেদীকে। নতুন বলে তার স্পিন দারুণ কার্যকরী। বিশ্বকাপের ওয়েস্ট ইন্ডিজ পর্বে এরই মধ্যে স্পিনারদের নতুন বল হাতে নিতে দেখা গেছে।

শেখ মাহেদী একাদশে ঢুকলে এক ম্যাচ পরই বাদ পড়তে হবে জাকের আলীর। এছাড়া প্রতিপক্ষ ও কন্ডিশন সমর্থন করলে পেস বোলিং আক্রমণেও পরিবর্তন দেখা যেতে পারে। শরিফুল ইসলাম ফিট হলেও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তানজিম সাকিব দুর্দান্ত বোলিং করায় তার অপেক্ষা বাড়তে পারে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তানজিদ তামিম, লিটন দাস, নাজমুল শান্ত, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, শেখ মাহেদী, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, তানজিম সাকিব, মুস্তাফিজুর রহমান।

Check Also

অলিম্পিকে মশাল বহন করলেন বিটিএস তারকা জিন

  শেরপুর নিউজ ডেস্ক: প্যারিসে অলিম্পিকের পর্দা উঠছে আগামী ২৬ জুলাই। এ উপলক্ষে অলিম্পিকের মশাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + nine =

Contact Us