Home / বগুড়ার খবর / বগুড়া সদর / এই সরকার কাউকে সম্মান দেয় না- মেজর হাফিজ

এই সরকার কাউকে সম্মান দেয় না- মেজর হাফিজ

শেরপুর নিউজ ডেস্ক: বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব:) হাফিজ উদ্দিন আহম্মেদ বীরবিক্রম বলেছেন, এই সরকার কাউকে সম্মান দেয় না, তারা বেগম খালেদা জিয়াকে চিকিৎসা পর্যন্ত করাতে দেন না। বিএনপি দেশের সবচেয়ে জনপ্রিয় দল। আমাদের দলের সেনা প্রধান ও পুলিশ প্রধান চোর হিসেবে অভিযুক্ত হননি কোন দিন। আমরা জিয়াউর রহমানের মতো সৎ মানুষের দল করি। আপনারা কেউ হতাশ হবে না, ইনশাল্লাহ অল্প সময়ের মধ্যে আপনাদের সমর্থন নিয়ে বিএনপি ক্ষমতায় যাবে ।

তিনি বলেন, দেশের ক্রীড়াজগতকে আন্তর্জাতিক ভাবে এগিয়ে নিতে কাজ করেছেন আরাফাত রহমান কোকো। তিনি বেঁচে থাকলে ক্রিকেট আরো এগিয়ে যেতো।

শুক্রবার (৭ জুন) বিকেলে বগুড়া শহরের করোনেশন ইনস্টিটিউট মাঠে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।

এতে বক্তব্য দেন টুর্নামেন্টের আহ্বায়ক হাবিব উন নবী খান সোহেল, বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা। এসময় মঞ্চে বিএনপি নেতা মিজানুর রহমান মিনু, এডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু , হাবিবুর রহমান, আমিনুল ইসলাম, ভিপি সাইফুল ইসলাম, আলী আজগর হেনা সহ কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পাবনা, নাটোর, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ মিলে লাল দল, বগুড়া, জয়পুরহাট, সিরাজগঞ্জ ও নওগাঁ মিলে সবুজ দল এই টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেন। আগামী ১২ আগষ্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

Check Also

বগুড়ায় ঈদ উল আযহার জামাত কখন কোথায়

শেরপুর নিউজ ডেস্ক: মুসলিম উম্মাহর অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল আযহা আগামীকাল সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × four =

Contact Us