Home / অপরাধ জগত / হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি সেলিস্তির

হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি সেলিস্তির

শেরপুর নিউজ ডেস্ক: ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন সেলিস্তি রহমান। সোমবার ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম তোফাজ্জল হোসেনের খাস কামরায় জবানবন্দি দেন তিনি।

এদিন দুপুরের আগেই মামলার তদন্ত কর্মকর্তা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সিনিয়র এএসপি মাহফুজুর রহমান সেলিস্তিকে আদালতে হাজির করেন। তিনি আবেদনে উল্লেখ করেন, আসামি সেলিস্তিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের সময় তিনি আনারকে হত্যার সঙ্গে জড়িত ছিলেন বলে স্বীকার করেন। তিনি আদালতেও দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে ইচ্ছুক।

পরে তদন্ত কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে আদালত তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন। রাত ৮টা পর্যন্ত তিনি জবানবন্দি দেন। জবানবন্দি শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

আদালত সূত্রে জানা গেছে, দীর্ঘক্ষণ সময় দিয়ে সেলিস্তি রহমানের জবানবন্দি লিপিবদ্ধ করা হয়। সুস্থ স্বাভাবিকভাবে সেলিস্তি স্বেচ্ছায় জবানবন্দি দিয়েছেন বলে ম্যাজিস্ট্রেট বিবৃতিতে উল্লেখ করেন। ঢাকার আদালতের শেরেবাংলা নগর থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই জালাল উদ্দিন স্বীকারোক্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ৩১ মে এ মামলায় আমানুল্লাহ আমান ওরফে শিমুল ভুঁইয়া সেলিস্তি রহমান ও তানভীর ভুঁইয়াকে ৫ দিনের রিমান্ডে পাঠান আদালত। এর আগে গত ২৪ মে এই তিনজনকে আট দিনের রিমান্ডে নেওয়া হয়। পাঁচ দিনের রিমান্ডের মেয়াদ শেষ হওয়ার আগেই সেলিস্তি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলেন। অন্য দুজন ডিবির হেফাজতে রয়েছেন।

Check Also

সাবেক কর কমিশনারের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা

শেরপুর নিউজ ডেস্ক: রাষ্ট্রের ১৫২ কোটি টাকা আত্মসাতের অভিযোগে সাবেক কর কমিশনার ওয়াহিদা রহমান চৌধুরীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 3 =

Contact Us