সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুরে খাবার পানি ও স্যালাইন বিতরণ করল বসুন্ধরা শুভসংঘ

শেরপুরে খাবার পানি ও স্যালাইন বিতরণ করল বসুন্ধরা শুভসংঘ

শেরপুর ডেস্ক: চলমান তীব্র তাপদাহে বগুড়ার শেরপুরে পিপাসার্ত শ্রমজীবি ও নি¤œ আয়ের মানুষের মাঝে সুপেয় পানির বোতল ও খাবার স্যালাইন বিতরণ করেছে বসুন্ধরা শুভসংঘের সদস্যরা। সোমবার (২২এপ্রিল) দুপুরে শহরের ¯’ানীয় বাসস্ট্যান্ড¯’ প্রেসক্লাব এলাকায় এই বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ মুন্সী সাইফুল বারী ডাবলু। তিনি বসুন্ধরা শুভসংঘের এই মহতি উদ্যোগের জন্য ধন্যবাদ জানিয়ে বলেন, গরম পরি¯ি’তিতে আমাদের আশেপাশে অব¯’ান করা শ্রমজীবী ও নি¤œ আয়ের মানুষদেরকে ভুলে গেলে চলবে না। তাদের পাশে দাঁড়াতে হবে। বিশেষ করে সুপেয় খাবার পানি, স্যালাইন, প্রাথমিক ওষুধসহ যাবতীয় উপকরণ এসব মানুষের হাতে তুলে দেওয়ার জন্য আহবান জানান।
উপজেলা বসুন্ধরা শুভসংঘের সহ-সভাপতি আব্দুল আলীমের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে দৈনিক কালেরকণ্ঠের ¯’ানীয় প্রতিনিধি আইয়ুব আলী, শুভসংঘের উপজেলা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল কাদের মজনু, যুগ্ম সম্পাদক মোস্তাফিজার রহমান, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, শেরপুর প্রেসক্লাবের সাহিত্য সম্পাদক আব্দুল ওয়াদুদ, বাবু মিয়াসহ ¯’ানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপ¯ি’ত ছিলেন।
জানতে চাইলে শুভসংঘের উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক এ প্রসঙ্গে বলেন, প্রচÐ তাপদাহের কারণে জনজীবনে স্বা¯’্য ঝুঁকি মোকাবেলায় করণীয় সম্পর্কে সচেতনতামূলক নানা কর্মসূচি গ্রহণ করেছে বসুন্ধরা শুভসংঘ। এরই অংশ হিসেবে পিপাসার্ত শ্রমজীবি ও নি¤œ আয়ের মানুষের মাঝে সুপেয় পানির বোতল ও খাবার স্যালাইন বিতরণ করেন তারা। এটি অব্যাহত থাকবে। সেইসঙ্গে স্বা¯’্য ঝুঁকি মোকাবেলায় গণসচেতনতা তৈরীর লক্ষ্যে লিফলেট বিতরণ করা হ”েছ। পাশাপাশি বৃক্ষরোপণ কর্মসূচিকে জোরদার করা হবে। এটিকে সামাজিক আন্দোলনে রুপ দিতে বসুন্ধরা শুভসংঘ এই উপজেলায় ব্যাপক প্র¯‘তি নিয়েছেন বলেও দাবি করেন তিনি।

 

Check Also

বগুড়ার ধুনটে ‘স্বপ্নসেবা’ সংগঠনের কমিটি ঘোষণা

প্রেস বিজ্ঞপ্তি: বগুড়ার ধুনটে স্বপ্নসেবা একটি সমাজসেবামূলক সংগঠনের কমিটি ঘোষণা করা হয়েছে। ৩০ এপ্রিল মঙ্গলবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 9 =

Contact Us