সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শিবগঞ্জ / বগুড়ায় ফেসবুকে ধর্মীয় উস্কানিমূলক পোস্ট দেয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

বগুড়ায় ফেসবুকে ধর্মীয় উস্কানিমূলক পোস্ট দেয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার

শেরপুর নিউজ ডেস্ক: ফরিদপুরের ঘটনাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ধর্মীয় উস্কানিমূলক পোস্ট প্রদান করার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ৷ রবিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে, শনিবার বিকাল তিনটার দিকে শিনগঞ্জ উপজেলার মোকামতলা বাজার এলাকা থেকে তাকে প্রথমে পুলিশ হেফাজতে নেয়। পরে রাতে মামলা দায়ের হলে তাকে গ্রেপ্তার দেখায় পুলিশ। এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া শিবগঞ্জ থানার ওসি আব্দুর রউফ।

গ্রেপ্তার যুবকের নাম সুমন কুমার মহন্ত। তিনি মোকামতলা এলাকার বাসিন্দা। এছাড়াও তিনি হিন্দু স্বেচ্ছাসেবক মহাজোটের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক।

ওসি আব্দুর রউফ জানান, শনিবার দুপুর ১২টার দিকে ‘Sumon Mohonto’ নামের ফেসবুক আইডিতে ফরিদপুরের মধুখালীর ঘটনাকে কেন্দ্র করে ধর্মীয় উস্কানিমূলক মন্তব্য পোস্ট করা হয়। পোস্টটি নানা সমালোচনার জন্ম দেয়। ফেসবুকে ধর্মীয় উস্কানিমূলক মন্তব্য পোস্টকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি হওয়ার আশঙ্কা হওয়ায় সুমন মোহন্তকে প্রথমে পুলিশী হেফাজতে নেয়া হয়। তার ব্যবহত মোবাইল ফোন জব্দ করার পর ওই আইডি লগ ইন অবস্থায় পাওয়া যায়৷ পরে রাতে তার বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে সংঘাত তৈরির চেষ্টা মামলা দায়ের করা হয়৷

তিনি আরও জানান, রবিবার দুপুরে গ্রেপ্তার সুমনকে আদালতে পাঠানো হয়েছে।

Check Also

বগুড়ায় হত্যা মামলায় বাবা-ছেলে গ্রেপ্তার

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শিবগঞ্জে চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান দুই আসামি গ্রেপ্তার করেছে র‌্যাব। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + three =

Contact Us