সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে শিক্ষকের ঘরে অগ্নিসংযোগের অভিযোগ

ধুনটে শিক্ষকের ঘরে অগ্নিসংযোগের অভিযোগ

ধুনট( বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় জমিজমা নিয়ে বিরোধের জের ধরে আশাদুল হক নামে এক স্কুলশিক্ষকের গ্রামের বাড়ির একটি ঘর ও খড়ের গাদায় অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ শিক্ষক আশাদুল হক বাদি হয়ে শনিবার (২০এপ্রিল) দুপুরের দিকে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার চিকাশি ইউনিয়নের হটিয়ারপাড়া গ্রামের এমদাদ আলীর ছেলে আশাদুল হক একই এলাকার বড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তিনি পরিবার পরিজন নিয়ে ধুনট শহরের বাসায় বসবাস করেন। তার গ্রামের বাড়িতে বাবা-মা থাকেন। শিক্ষক আসাদুল হকের সাথে হটিয়ারপাড়া গ্রামের হযরত আলী ওরফে গনি মন্ডলের ছেলে তারেক উদ্দিনের জমিজমা দীর্ঘদিন ধরে বিরোধ রয়েছে। এ অবস্থায় শুক্রবার দিবাগত রাত প্রায় ২টার দিকে তারেক উদ্দিন ও তার লোকজন আসাদুল হকের বাড়ির একটি ঘর ও খড়ের গাদায় অগ্নিসংযোগ করে।

এ সময় আশাদুল হকের মা ও বাবা ঘরে অগ্নিসংযোগের বিষয়টি টের পেয়ে জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ ফোন করেন। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রন করে। তবে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছার আগেই একটি ঘর, আসবাবপত্র, পণ্যসামগ্রী, শ্যালো মেশিন ও ঘড়ের গাদা পুড়ে প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনায় আশাদুল হক বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছে। ওই অভিযোগে তারেক উদ্দিন সহ ৯জনকে আসামী করা হয়েছে।

এ বিষয়ে তারেক উদ্দিন বলেন, আসাদুল হকের সাথে জমিজমা নিয়ে পূর্ব থেকে বিরোধ রয়েছে। তবে ঘরে অগ্নিসংযোগের সাথে আমি বা আমারা কেউ জড়িত ছিলাম না। তারপরও আমাদের বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ দিয়েছে।

ধুনট ফায়ার সার্ভিসের টিম লিডার হামিদুল ইসলাম বলেন, জাতীয় জরুরী সেবা ৯৯৯ থেকে ফোন পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রন করা হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে অগ্নিকান্ডের কারণ নির্নয় করা হবে।

ধুনট থানার এসআই মুনজুর মোর্শেদ মন্ডল বলেন, সংবাদ পেয়ে তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ শিক্ষক আশাদুল হকের অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

ধুনটে শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল

এম,এ রাশেদ: বগুড়ার ধুনটে পাঁচথুপি নছরতপুর জাহের আলী উচ্চ বিদ্যালয়ে এসএসসি ২০২৪ ইং পরীক্ষার্থীদের বিদায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + ten =

Contact Us