Home / খেলাধুলা / বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে যা থাকছে

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে যা থাকছে

শেরপুর নিউজ ডেস্ক: রাত পোহালেই বাজতে শুরু করবে টি-টোয়েন্টি বিশ্বকাপের দামামা। ‘নর্থ আমেরিকান ডার্বি’তে যুক্তরাষ্ট্র-কানাডা ম্যাচ দিয়ে আগামীকাল বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬টায় ডালাসে পর্দা উঠছে টি২০ বিশ্বকাপের নবম আসরের। ম্যাচটি অনুষ্ঠিত হবে টেক্সাসের ডালাসে। তবে এই ম্যাচের আগে হচ্ছে না টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান।

বরং ওয়েস্ট ইন্ডিজের গায়ানায় দ্বিতীয় ম্যাচের আগে অনুষ্ঠিত হবে উদ্বোধনী অনুষ্ঠান। যেখানে স্থানীয় সময় সকাল ১০টা ৩০ মিনিটে (বাংলাদেশ সময় রাত ৮টা ৩০ মিনিট) নিজেদের প্রথম ম্যাচে পাপুয়া নিউগিনির মুখোমুখি হবে উইন্ডিজ। ম্যাচের দুই ঘণ্টা আগে থেকে স্টেডিয়ামের গেট খুলে দেওয়া হবে আর টসের আগ মুহূর্ত পর্যন্ত চলবে এই অনুষ্ঠান। সে হিসেবে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে বাংলাদেশ সময় রোববার সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে।

অবশ্য উদ্বোধনী অনুষ্ঠানটি কেমন হবে সে সম্পর্কে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি। তবে আইসিসির দেওয়া পোস্টার অনুযায়ী ডিজে গান ব্যতীত উদ্বোধনী অনুষ্ঠানে মনে হয় না আর কিছু থাকছে। ডিজেদের মধ্যে থাকবেন ডেভিড রাডার, রবি বি, এরফান আলভেস, আনা ও আল্ট্রা।

পুরো উদ্বোধনী অনুষ্ঠানটি দেখা যাবে বিশ্বকাপের অফিসিয়াল ব্রডকাস্টারের তালিকাভূক্ত টেলিভিশন চ্যানেলগুলোতে। বিশেষ করে- স্টার স্পোর্টস-১, স্টার স্পোর্টস-১ এইচডি, পিটিভি স্পোর্টস ও টেন স্পোর্টসে। এছাড়া আইসিসি টিভিতেও দেখা যাবে উদ্বোধনী অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার। বাংলাদেশের দর্শকরা নাগরিক টিভিতে সরাসরি অনুষ্ঠানটি দেখতে পারবে।

 

Check Also

নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ

শেরপুর নিউজ ডেস্ক: নেপালের বিপক্ষে ব্যাটিং বিপর্যয়ে পড়ে মাত্র ১০৬ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + 2 =

Contact Us