Home / বিনোদন / সালমান খানকে গুলি করে হত্যার চেষ্টা!

সালমান খানকে গুলি করে হত্যার চেষ্টা!

শেরপুর নিউজ ডেস্ক: বলিউড অভিনেতা সালমান খানকে গুলি করে হত্যার চেষ্টা করা হয়েছে। রবিবার সকালে এ ঘটনা ঘটেছে। অভিনেতার বাসভবন, মুম্বাইতে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে বেশ কয়েকটি গুলি চালানোর খবর ছড়িয়ে পড়ায় সালমান খানের ভক্তদের মধ্যে ক্ষোভ ও হতাশা ছড়িয়ে পড়েছে।

দেশটির পুলিশ জানিয়েছে, রবিবার (১৪ এপ্রিল) সকাল ৫ টায় একটি মোটরসাইকেলে একজন অজ্ঞাত ব্যক্তি বান্দ্রায় সালমান খানের বাড়ির বাইরে কয়েক রাউন্ড গুলি ছুড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। মুম্বাই পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে এবং গুলি চালানো ব্যক্তিকে খুঁজে বের করার চেষ্টা করছে।

গত বছর, ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সির (এনআইএ)-র পক্ষ থেকে জানানো হয়োছিল যে, সালমান খান ১০টি গ্যাংয়ের লক্ষ্যের তালিকায় শীর্ষে আছেন। যার মধ্যে রয়েছে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই-এর নামও রয়েছে। ১৯৯৮ সালের কৃষ্ণসায়র হরিণ শিকারের ঘটনায় নাম জড়িয়েছিল সালমানের। তারপর থেকেই তিনি চলে আসেন বিষ্ণোই সম্প্রদায়ের বিষ নজরে। লরেন্সকে বলতে শোনা গেছে, এর আগেও তারা সালমান খানকে প্রাণে মারার চেষ্টা করেন। ভাড়া করেছিলেন শার্প শ্যুটার।

বিষ্ণোইকে বলতে শোনা যায় যে, তার বন্ধু, সম্পাত নেহরা, মিস্টার খানের বান্দ্রার বাড়ির দিয়ে নজরদারি চালাচ্ছিল। সালমানকে প্রাণে মারার জন্য যোগ্য পরিস্থিতি তৈরির জন্য খোঁজ চালাচ্ছিল। হরিয়ানা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের হাতে ধরা পড়ে নেহরা। আপাতত সেও রয়েছে কারাগারে।

এর আগে ২০২২ সালে মর্নিং ওয়াকে বেরিয়ে হুমকি চিঠি পেয়েছিলেন সালমান খান। যেখানে তাকে ও তার বাবা সেলিম খানকে মেরে ফেলার কথা লেখা হয়েছিল। এমনকী, কানাডা-ভিত্তিক পলাতক গ্যাংস্টার এক সাক্ষাৎকারে জানিয়েছিল, সালমান খান রয়েছেন তাদের হত্যা তালিকায়।

প্রসঙ্গত, এই গোল্ডি ব্রারই ২০২২ সালের মে মাসে পাঞ্জাবি গায়ক-রাজনীতিবিদ সিধু মুসেওয়ালার হত্যার পিছনে ছিল। গোল্ডি ব্রারের নাম ছিল কানাডার টপ ২৫ মোস্ট-ওয়ান্টেড পলাতকদের তালিকায়।

Check Also

শিল্পী সমিতির নির্বাচনের ফল বাতিল চেয়ে নিপুণের রিট

শেরপুর নিউজ ডেস্ক: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচনের ফল বাতিল এবং নতুন নির্বাচন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 2 =

Contact Us