সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়ায় ককটেল বিস্ফোরণে দুই পুলিশ সদস্য আহত

বগুড়ায় ককটেল বিস্ফোরণে দুই পুলিশ সদস্য আহত

শেরপুর ডেস্ক: বগুড়ায় দুর্বৃত্তদের নিক্ষেপ করা ককটেলের আঘাতে পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারা হলেন- বগুড়া সদর থানাধীন উপশহর পুলিশ ফাঁড়ির সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আব্দুর রশিদ ও কনস্টেবল মাহবুব হোসেন। তাদের দুজনেরই পায়ে জখম হয়েছে।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) তথ্য নিশ্চিত করে বগুড়া শজিমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মিলাদুন্নবী বলছেনে, রাত ৮ টার দিকে বগুড়া শহরের সুলতানগঞ্জ পাড়ায় (ঘোনপাড়া) এই ককটেল হামলার ঘটনা ঘটে।

হাসপাতালে চিকিৎসাধীন কনস্টেবল মাহবুব হোসেন জানান, শহরের ঘোনপাড়ার এক নারী ৯৯৯-এ ফোন করে জানান তাকে আটকে রেখে মারধর করা হচ্ছে। এই খবর পেয়ে এএসআই আব্দুর রশিদ তাকে নিয়ে ঘটনাস্থলে যান। এ সময় এক যুবক পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে। পুলিশ তাকে আটক করতে গেলে ওই যুবকের সাথে থাকা অপর দুজন পরপর দুইটি ককটেল নিক্ষেপ করে পালিয়ে যায়। তাদের নিক্ষেপ করা ককটেলের আঘাতে তিনি ও এএসআই রশিদ পায়ে জখমপ্রাপ্ত হন। পরে তাদের বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ বলেন, ঘটনার পরপরই ওই এলাকায় তল্লাশী অভিযান শুরু হয়েছে। জড়িতদের সনাক্ত এবং আটক করতে পুলিশের একাধিক দল কাজ করেছে।

Check Also

বগুড়ায় ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মৃত্যু

আদমদীঘি ( বগুড়া) প্রতিনিধি:বগুড়ার আদমদীঘি উপজেলায় দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − eleven =

Contact Us