সর্বশেষ সংবাদ
Home / স্বাস্থ্য / ঈদের সময় আকস্মিক হাসপাতাল পরিদর্শন করবেন স্বাস্থ্যমন্ত্রী

ঈদের সময় আকস্মিক হাসপাতাল পরিদর্শন করবেন স্বাস্থ্যমন্ত্রী

শেরপুর নিউজ ডেস্ক: স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেন ঈদুল ফিতরের সময় স্বাস্থ্যসেবা পরিস্থিতি তদারকি করতে আকস্মিকভাবে বিভিন্ন হাসপাতাল পরিদর্শনে যাবেন । মঙ্গলবার (৯ এপ্রিল) স্বাস্থ্যমন্ত্রী সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, যাদের ডিউটি থাকবে সেটা যাতে ব্যাহত না হয়, তা আমি নিজে মনিটর করব। আমি কখন, কোথায় কোন হাসপাতালে যাব, সেটা বলব না। আমি নিজেই এ ক,দিন হাসপাতালগুলো মনিটর করব। শুধু ঢাকায় না, বাইরেও।

ডা. সামন্ত লাল সেন আরও বলেন, ঈদের সময় রোগীদের যেমন উন্নত খাবার দেওয়া হবে, এবার আমি অফিসিয়ালি প্রত্যেক হাসপাতালের পরিচালক, ইনস্টিটিউট, উপজেলার সবাইকে বলে দিয়েছি বন্ধের সময় যাতে চিকিৎসকদেরও উন্নত খাবার দেওয়া হয়।
ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে তিনি বলেন, এটা এমন একটা রোগ, এখানে সচেতনতাই হচ্ছে সবচেয়ে বড় জিনিস। সঠিক সময় হাসপাতালে ভর্তি না হতে পারলে ডেঙ্গুতে অনেক সময় মানুষ মারাও যায়। ডেঙ্গু মশার উপদ্রব বন্ধ করতে আমাদের সচেতন হতে হবে। চিকিৎসা হলো পরের কথা।

তিনি জানান, চিকিৎসা করার জন্য যা যা দরকার সেটা নিয়ে আমরা ইতোমধ্যে একটা মিটিং করেছি। ঈদের পরে আবার বসবো, যেন চিকিৎসায় কোনো ঘাটতি না হয়।

Check Also

যে ফল খেলে কমবে কোলেস্টেরল

  শেরপুর ডেস্ক: শারীরিক সমস্যার তালিকায় একেবারে উপরের দিকে রয়েছে কোলেস্টেরল। কম বয়সিদের মধ্যেও কোলেস্টেরলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + thirteen =

Contact Us