Home / বগুড়ার খবর / বগুড়ার পরিবহন মালিক নেতা আমিনুল জেলহাজতে

বগুড়ার পরিবহন মালিক নেতা আমিনুল জেলহাজতে

শেরপুর ডেস্ক: বগুড়া বাস মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও সদর থানা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক এড. মাহবুব আলম শাহীন হত্যা মামলায় অন্তবর্তীকালীন জামিনপ্রাপ্ত আসামি বগুড়া পৌরসভার ১৫নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আমিনুল ইসলামের জামিন বাতিল করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। সাবেক যুবলীগ নেতা আমিনুল বর্তমানে বগুড়া জেলা বাস-মিনিবাস ও কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক । তিনি শহরের নিশিন্দারা খাঁ পাড়ার মৃত আব্দুল লতিফের ছেলে।

এই মামলায় আসামি আমিনুল ইসলামসহ অভিযুক্ত ১৩ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছে। গতকাল বুধবার বগুড়ার সিনিয়র দায়রা জজ একেএম মোজাম্মেল হক চৌধুরী এই মামলার শুনানী শেষে ওই আদেশ দেন। এই মামলার অপর ১২ আসামিরা হলো মো. পায়েল, রাসেল, বেলাল হোসেন ওরফে ছোট বিপুল, রুবেল হোসেন, সোহাগ সরদার, আজিজুল ইসলাম কাইল্যা, সাইদুর, মো. বিপুল (বড়), শাহীন, মো. সাগর, শাকিল আহম্মেদ ও শিপলু মৃধা। এই মামলার অভিযোগপত্রভুক্ত আসামি মো. বিদ্যুৎ মারা যাওয়ায় তাকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

উল্লেখ্য, পরিবহন ব্যবসাকে কেন্দ্র করে বিরোধের জের ধরে গত ২০১৯ সালের ১৪ এপ্রিল রাত সাড়ে ১০ টার দিকে বগুড়া নিশিন্দরা উপশহরে পরিবহন ব্যবসায়ী ও বগুড়া জেলা এ্যাডভোকেস বার সমিতির সদস্য বিএনপি নেতা এড. মাহবুব আলম শাহীনকে ধারালে অস্ত্র দিয়ে কুপিয়ে নির্মমভাবে হত্যা করা হয়। এ ব্যাপারে নিহত শাহিনের স্ত্রী আকতার জাহান শিল্পী বাদি হয়ে ৬ আসামির নাম উল্লেখসহ ৪/৫ জন অজ্ঞাতনামা উল্লেখ করে বগুড়া থানায় মামলা দায়ের করেন। পুলিশ মামলাটি তদন্ত শেষে ১৪ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে।

মামলাটি পরিচালনা করেন বাদি রাষ্ট্রপক্ষে পিপি এড. মো. আব্দুল মতিন ও এজাহারকারী কর্তৃক নিযুক্তীয় আইনজীবী এড. মো. আলী আসগার ও এড. মো. আব্দুল বাছেদ এবং আসামি পক্ষে এড. মো. আব্দুল মান্নাফ, এড. মো. গোলাম ফারুক, এড. হুসনে নূর রশীদ রূপালী, এড. প্রিন্স।

Check Also

শেরপুরে চলন্ত বাস থেকে ছিটকে পড়ে চালকের সহকারী নিহত

শেরপুর ডেস্ক: বগুড়ায় চলন্ত বাস থেকে ছিটকে পড়ে চালকের সহকারী নিহত হয়েছেন। সোমবার (১৫ এপ্রিল) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + 12 =

Contact Us