সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / নন্দীগ্রামে ইয়াবা-গাঁজা উদ্ধার,গ্রেফতার ৩

নন্দীগ্রামে ইয়াবা-গাঁজা উদ্ধার,গ্রেফতার ৩

 

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে পুলিশের মাদক বিরোধী অভিযানে ইয়াবা-গাঁজা উদ্ধারসহ দুই মাদক কারবারি ও মারপিটের মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। আজ শনিবার (২৩ মার্চ) নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসাইন আজম জানান, ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার বুড়ইল ইউনিয়নের কামুল্যা এলাকার খয়বর আলীর ছেলে ইয়াবা কারবারি সাইফুল ইসলাম ভোলা (৩৮) ও ইউসুফপুর পূর্বপাড়ার মকবুল হোসেনের ছেলে গাঁজা কারবারি মোজাফফর হোসেন জিন্নাত (২৯)। অন্যদিকে জমিজমা সংক্রান্ত বিরোধে মারপিটের ঘটনায় দায়েরকৃত মামলায় গ্রেফতার খোরশেদ আলম (৩০) উপজেলার বীরপলি এলাকার আছির উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, গতকাল শুক্রবার ইউসুফপুর এলাকায় জনৈক মানিক মিয়ার বসতবাড়ির দক্ষিণপাশে বেল গাছের নিচে মাদক কারবারি জিন্নাতের দেহ তল্লাশি করে ৫০ গ্রাম গাঁজা পাওয়া যায়। আগেরদিন বৃহস্পতিবার কামুল্যা গ্রামে মাদক বিরোধী অভিযানে ২০ পিস ইয়াবাসহ ভোলাকে গ্রেফতার করা হয়।

Check Also

বগুড়ায় বাই সাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

শেরপুর ডেস্ক: বগুড়ায় বাইসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় দুপচাঁচিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + 17 =

Contact Us