Home / বগুড়ার খবর / বগুড়ায় রুচিতা হোটেলকে ২ লাখ টাকা জরিমানা এবং সিলগালা

বগুড়ায় রুচিতা হোটেলকে ২ লাখ টাকা জরিমানা এবং সিলগালা

শেরপুর ডেস্ক: বগুড়ায় রুচিতা হোটেল এন্ড রেস্টুরেন্টে মরা মুরগির পঁচা মাংস সংরক্ষণ ও বিক্রয়ের উদ্দেশ্যে প্রক্রিয়াজাতকরণের অভিযোগে ২ লাখ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ। একই সাথে ওই হোটেল সিলগালা করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে শহরের নবাববাড়ী সড়কে এ জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা করেন বগুড়া ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক ইফতেখারুল ইসলাম রিজভী। এসময় নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের কর্মকর্তা মো: রাসেল। এছাড়াও অভিযানে পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর শাহ আলী খান ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

ইফতেখারুল ইসলাম রিজভী জানান, দুপুরে রুচিতা হোটেল থেকে মিলন চন্দ্র মোহন্ত নামে এক কর্মচারী ৩০ কেজি ব্রয়লার মুরগীর মাংস নিয়ে ফতেহ আলী বাজারে প্রক্রিয়াজাত করতে যায়। এসময় বাজারের লোকজন মুরগীগুলো মরা ও পঁচা বলে অভিযোগ করে প্রশাসনকে খবর দেয়। পরে খবর পেয়ে সেখানে গিয়ে দেখা যায় মুরগীগুলো মরা ও পঁচা যা খাওয়ার অযোগ্য।

তিনি আরও জানান, এসব অপরাধে হোটেল রুচিতা হোটেলকে দুই লাখ টাকা জরিমানা এবং সিলগালা করা হয়।

Check Also

বগুড়ায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

শেরপুর ডেস্ক: বগুড়ায় মৃত্যুদণ্ডাদেশপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে ঢাকার গাবতলী বাসস্ট্যান্ড এলাকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 − 1 =

Contact Us