সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / কারিশমার কামব্যাক!

কারিশমার কামব্যাক!

শেরপুর ডেস্ক: দীর্ঘদিন পর কারিশমা কাপুর এসেছেন নতুন সিরিজ নিয়ে। গত ১৫ মার্চ মুক্তি পেলো তার নতুন সিরিজ ‘মার্ডার মুবারক’। রহস্য, রোমাঞ্চ আর যৌনতায় ভরপুর মার্ডার মুবারকের ট্রেলারেই চমক লাগিয়েছে। এতে অভিনয় করেছে সারা আলি খান, করিশমা কাপুর, টিসকা চোপড়া, বিজয় বর্মা, ডিম্পল কপাডিয়া অভিনীত এই নেটফ্লিক্স ছবির ট্রেলার।

পঙ্কজ ত্রিপাঠির সাথে কারিশমা এই স্ক্রিন রসায়ন দেখার আগ্রহ তাই অনেকেরই। হোমি আদাজানিয়া পরিচালিত এই ছবিতেও অভিনেত্রী হিসেবেই দেখা যাবে করিশমাকে। সাথে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করেছেন সারা আলী খান।

কারিশমা কাপুর বলেন, ‘অনেকদিন ধরেই নানান ধরনের সিরিজ দেখার পর আগ্রহ জন্মে কাজ করার। কারণ এখন দুর্দান্ত কিছু কাজ হচ্ছে। আর ‘‘মার্ডার মুবারক’’ ছবির গল্প আমাকে বেশি মুগ্ধ করেছে। সাথে পঙ্কজ ত্রিপাঠির অভিনয়। তার ভক্ত আমি আগে থেকেই।’

এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছেন দীনেশ বিজয়ন। থ্রিলারধর্মী গল্পে খুনের জট খুলতেই মূলত এই সিরিজের গল্পগুলো বেড়ে ওঠে। এদিকে কারিশমা কাপুরের এই কামব্যাকের পর আরো কিছু মুভিতেও তাকে দেখা যাবে বলে জানান তিনি। কারিশমা গণমাধ্যমকে বলেন, ‘অভিনয় যেহেতু শুরু করেছি। তাই সব মাধ্যমেই কাজ করবো। তবে সারার সাবলীল অভিনয় দেখে আমি মুগ্ধ হয়েছি।’ নেটফ্লিক্সে দীর্ঘদিন ধরেই দর্শকেরা এই সিরিজটি দেখার জন্য অপেক্ষা করে ছিলেন।

Check Also

যে কারণে রাজনীতিতে অভিনেত্রী রচনা ব্যানার্জি

শেরপুর নিউজ ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গে জমে উঠেছে লোকসভা নির্বাচন। গতবারের মতো এবারও প্রার্থীদের মধ্যে তারকাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + twenty =

Contact Us