Home / বগুড়ার খবর / শেরপুরের ঐতিহাসিক মা ভবানীর মন্দির পরিদর্শন করেছেন খাদ্যমন্ত্রী

শেরপুরের ঐতিহাসিক মা ভবানীর মন্দির পরিদর্শন করেছেন খাদ্যমন্ত্রী

শেরপুর ডেস্ক: উপমহাদেশের হিন্দু ধর্মাবলম্বীদের ৫১টি পীঠস্থানের মধ্যে অন্যতম বগুড়ার শেরপুর উপজেলার ঐতিহাসিক মা ভবানীর মন্দির পরিদর্শন করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। শনিবার (০৯মার্চ) দুপুরে তিনি ওই মন্দিরটি পরিদর্শনে এলে মন্দির কমিটি ও পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেওয়া হয়।

পরে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারকে মন্দিরের ঐতিহাসিক স্থানগুলো ঘুরে ঘুরে দেখানো হয়। এসময় মন্দিরের পুরোহিত এবং মন্দির কমিটির নেতৃবৃন্দ মন্দিরের অতীত ইতিহাস তুলে ধরেন এবং ইতিহাস সম্বলিত বই-পুস্তক মন্ত্রীর হাতে তুলে দেন। মন্দিরের ঐতিহাসিক স্থানগুলো ঘুরে দেখে তিনি অভিভূত হন। সেইসঙ্গে মা ভবানী মন্দিরের উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন খাদ্যমন্ত্রী। এরপর মন্দিরের মাতৃ দর্শন ও পূর্জা অর্চনা করে প্রসাদ গ্রহণ করেন তিনি।

পরিদর্শনকালে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার মোতাহার হোসেন, শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন জিহাদী, শেরপুর থানার ওসি রেজাউল করিম রেজা, মন্দির কমিটির নেতা দিলীপ কুমার দেব, পরিমল দত্ত, উত্তম ব্যানার্জি, সুরেশ চৌহান ও অপূর্ব চক্রবর্তী তাঁর সঙ্গে ছিলেন। এছাড়া হিন্দু ধর্মীয় নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Check Also

বগুড়ায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

শেরপুর ডেস্ক: বগুড়ায় মৃত্যুদণ্ডাদেশপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে ঢাকার গাবতলী বাসস্ট্যান্ড এলাকা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × two =

Contact Us