সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / নন্দীগ্রাম / নন্দীগ্রামে আন্তর্জাতিক নারী দিবস পালিত

নন্দীগ্রামে আন্তর্জাতিক নারী দিবস পালিত

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: “শেখ হাসিনার বারতা নারী-পুরুষ সমতা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বগুড়ার নন্দীগ্রামে ৮ই মার্চ (শুক্রবার) সকাল ১০টায় নন্দীগ্রাম উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে উপজেলা চত্বর থেকে একটি র‍্যালী বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‍্যালী পরবর্তী উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার হুমায়ুন কবির এর সভাপতিত্বে এবং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা আকতার এর সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন নন্দীগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবনী আক্তার বানু, উপজেলা সমাজসেবা অফিসার গোলাম মোস্তফা, উপজেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান মাহফুজা চৌধুরী, পল্লী উন্নয়ন অফিসার শাহ আলম, নন্দীগ্রাম মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক জাকারিয়া লিটন, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুর রউফ উজ্জল, জাতীয় তথ্য অফিসার শারমিন আক্তার, অনন্যা হক প্রমুখ।

Check Also

নন্দীগ্রামে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

নন্দীগ্রাম(বগুড়া)প্রতিনিধি:-’স্মার্ট হবে স্থানীয় সরকার নিশ্চিত করবে সেবার অধিকার” এই প্রতিপাদ্যে বগুড়ার নন্দীগ্রামে জাতীয় স্থানীয় সরকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − four =

Contact Us