Home / বগুড়ার খবর / সারিয়াকান্দি / সারিয়াকান্দিতে নিখোঁজ হওয়া স্কুলছাত্রের বস্তাবন্দী লাশ উদ্ধার

সারিয়াকান্দিতে নিখোঁজ হওয়া স্কুলছাত্রের বস্তাবন্দী লাশ উদ্ধার

রহিদুর রহমান মিলন, সারিয়াকান্দি (বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দিতে নাছিম মিয়া (১৪) নামে স্কুল ছাত্র নিখোঁজ ও বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার (৪ মার্চ) রাত ১০ টায় গাবতলী উপজেলার নেপালতলী ইউনিয়নের ঈশ্বরপুর গ্রামের তারই মামাতো ভাইয়ের গোয়ালঘর থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় ১ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

নিহত নাছিম উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের ওয়াজেল মিয়ার ছেলে এবং সে ফুলবাড়ী গমির উদ্দিন বহুমুখী স্কুল অ্যান্ড কলেজের ৮ম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, ২৫ ফেব্রুয়ারি শবেবরাতের দিন এশার নামাজ পর নাছিম মোবাইল ফোন নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর আর সে বাড়িতে ফিরে আসেনি। তারপর নাছিমকে আর কোথাও খুঁজে না পেয়ে এ বিষয়ে নাছিমের বাবা ওয়াজেল গত ২৬ ফেব্রুয়ারী থানায় একটি হারানো ডায়েরি দায়ের করেন। এ ঘটনায় গত রবিবার সারিয়াকান্দি থানার পুলিশ বিকাশের দোকান থেকে এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে একজনকে আটক করে। পরে তাকে জিজ্ঞাসাবাদে জানা যায় নাছিমকে হত্যা করা হয়েছে।

আটক অপহরনকারীর তথ্য অনুযায়ী সোমবার রাত ১০ টার দিকে নাছিমের মামাতো ভাই এনামূলের (১৯) বাড়িতে পুলিশ অভিযান পরিচালনা করে। এনামুল গাবতলী উপজেলার নেপালতলী ইউনিয়নের রফিকুল ইসলামের ছেলে। অভিযান পরিচালনা করে এনামুলের বসত বাড়ির একটি গোয়াল ঘরে মাটি খুঁড়ে হাত পা- বাঁধা বস্তাবন্দি অর্ধগলিত নাছিমের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার গাবতলি সার্কেল নিয়াজ মেহেদী,থানার অফিসার ইনচার্জ( ওসি) রবিউল ইসলাম।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) নিয়াজ মেহেদী বলেন, নিহত কিশোরের লাশটি অর্ধগলিত ছিল। প্রাথমিক সুরতহাল শেষে লাশটি ময়নাতদন্তের জন‍্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধারের ঘটনায় একটি ব্রিফিং করা হবে। ব্রিফিংয়ে সবকিছু প্রকাশ করা হবে।

Check Also

সারিয়াকান্দিতে মহান মে দিবস-২০২৪ পালিত

রহিদুর রহমান মিলন, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে মহান মে দিবস উপলক্ষে দলীয় কার্যালয়ের সামনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight − seven =

Contact Us