সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / ‘ভোটের পর ভালো কিছুই হবে’ইনশাআল্লাহ-ডলি সায়ন্তনী

‘ভোটের পর ভালো কিছুই হবে’ইনশাআল্লাহ-ডলি সায়ন্তনী

শেরপুর নিউজ ডেস্ক: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটারদের ভালো সাড়া পাচ্ছি। আশা করছি, ভোটের পর ভালো কিছুই হবে, ইনশাআল্লাহ। আপনারা নির্ভয়ে কেন্দ্রে গিয়ে নোঙর প্রতীকে ভোট দিয়ে আপনাদের পাশে থেকে কাজ করার সুযোগ করে দেবেন আমাকে। আপনারা ছাড়া নির্বাচনে জয়ী হতে পারব না। নির্বাচনের শেষ দিন ভোটারদের কাছে গিয়ে এই কথা বলেন ডলি সায়ন্তনী।

রবিবার (৭ জানুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-২ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন বিএনএমের প্রার্থী হিসেবে অংশ নিচ্ছেন এই গায়িকা।

ভোটারদেরকে প্রতিশ্রুতি দিয়ে গায়িকা বলেন, আগেই বলেছি আমি একজন শিল্পী। শিল্পীদের মনে প্যাচ নাই, যতটুকু পারব ততোটুকুই প্রতিশ্রুতি দেব। আপনাদের যে সমস্যাগুলো রয়েছে আমি সংসদে বলব। পাশাপাশি আপনাদের পাশে থেকে সেগুলো সংশোধন করা এবং সম্পন্ন করার চেষ্টা করব, ইনশাআল্লাহ।

এর আগে ক্রেডিটকার্ড-সংক্রান্ত ঝামেলার কারণে ডলির মনোনয়নপত্র বাতিল করেছিলেন পাবনা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মু. আসাদুজ্জামান। পরে নির্বাচন কমিশনে আপিল শুনানিতে ফের মনোনয়নপত্র ফিরে পান তিনি। ওই সময় প্রার্থিতা ফিরে পেয়েই তাতক্ষণিক প্রতিক্রিয়ায় ডলি সায়ন্তনী জানিয়েছিলেন, আলহামদুলিল্লাহ। রায় পেয়েছি, আমি খুবই আনন্দিত।

Check Also

রাজনীতিতে যোগ দিচ্ছেন বলিউড অভিনেত্রী এষা

শেরপুর ডেস্ক: সম্প্রতি সংসার ভেঙেছে বলিউড অভিনেত্রী এষা দেওলের। গত ৭ ফেব্রুয়ারি আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + eleven =

Contact Us