সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়া সদর / শিশুরা একদিন তাদের মেধা ও মনন দিয়ে স্মার্ট বাংলাদেশ গঠন করবে -এসপি সুদীপ

শিশুরা একদিন তাদের মেধা ও মনন দিয়ে স্মার্ট বাংলাদেশ গঠন করবে -এসপি সুদীপ

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের লটারীর মাধ্যমে নার্সারি ও কেজি শ্রেণিতে ভর্তি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় শিক্ষা প্রতিষ্ঠান প্রাঙ্গনে ভর্তিচ্ছু শিক্ষার্থী ও অভিভাবকদের উপস্থিতিতে অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনুর সভাপতিত্বে লটারীর মাধ্যমে ভর্তি কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম।

লটারীর মাধ্যমে শিক্ষার্থী বাছাই কার্যক্রমের উদ্বোধনকালে পুলিশ সুপার বলেন, আজকে যারা ভর্তিতে সুযোগ পেল তাদেরকে শুভেচ্ছা। লটারী একটি পদ্ধতি যার মাধ্যমে শিক্ষার্থীদের ভর্তির জন্য বাছাই করা হয়। ভর্তি আসন ফাঁকার বিপরীতে যখন অতিরিক্ত শিক্ষার্থীদের ভর্তির চাহিদা থাকে তখন এই পদ্ধতি গ্রহন করা হয়। আজকের এই লটারী কার্যক্রমে অভিভাবকদের উপস্থিতি প্রমাণ করে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ জেলার অন্যতম একটি শিক্ষা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের সকল শিক্ষকরা তাদের শিক্ষার্থীদের সঠিক পথে পরিচালিত ও দিক নির্দেশনায় নির্দেশিত করে থাকেন এই প্রতিষ্ঠানের শিক্ষকরা। দেশের নামকরা প্রতিষ্ঠানে প্রতিবছর এই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ভর্তি হয়ে নিজের, পরিবারের, সমাজের, সর্বোপরি দেশের একজন সুনাগরিক হয়ে উঠছে। আজকের এই শিশুরা একদিন তাদের মেধা ও মনন দিয়ে স্মার্ট বাংলাদেশ গঠনে নিজেদের আত্মনিয়োগ করবে।

লটারী অনুষ্ঠানে সহকারী শিক্ষক আল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২০২৪ইং ভর্তি কমিটির আহবায়ক গৌরাঙ্গ কুমার সাহা, সদস্য ফেরদৌস আলম, আঞ্জুয়ারা খাতুন, কলেজ শাখা শিক্ষক প্রতিনিধি শহীদুল ইসলাম, কলেজ শাখার ইনচার্জ হারুন অর রশীদ, স্কুল শাখা ইনচার্জ মঞ্জুরা পারভীন সহ আরও অনেকে। ভর্তি লটারী কার্যক্রমে অনুষ্ঠানের অতিথিবৃন্দ, বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী ও ভর্তিচ্ছু শিক্ষার্থীদের অভিভাবকরা অংশগ্রহন করেন।

Check Also

বগুড়ায় দুই ট্রাকের সংঘর্ষে চালকসহ নিহত ৩

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। শুক্রবার সকালে বগুড়া-নাটোর মহাসড়কে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − two =

Contact Us