সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনটে সাজাপ্রাপ্ত আসামী হাফিজুর মন্ডলকে গ্রেপ্তার

ধুনটে সাজাপ্রাপ্ত আসামী হাফিজুর মন্ডলকে গ্রেপ্তার

ধুনট(বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট থানার পুলিশ অভিযান চালিয়ে প্রতারণার অভিযোগে আদালতে দায়ের করা মামলার সাজাপ্রাপ্ত আসামী হাফিজুর রহমান মন্ডলকে গ্রেপ্তার করেছে। হাফিজুর রহমান ধুনট সদর ইউনিয়নের মাটিকোড়া গ্রামের বাসিন্দা। ২০২২ সালে পল্লী উন্নয়ন ব্যাংকের এক কর্মকর্তা বাদি হয়ে প্রতারণার অভিযোগে এ মামলা দায়ের করেন। মঙ্গলবার দুপুরে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, হাফিজুর রহমান মের্সাস রিয়া কনষ্ট্রাকসনের নামে ২০২১ সালে ধুনট পল্লী উন্নয়ন ব্যাংক থেকে ১ লাখ ৫০ হাজার টাকা ঋণ গ্রহন করেন। পরিবর্তিতে টাকাগুলো তিনি আর পরিষধ করেননি। একারণে ২০২২ সালে ব্যাংকের এক কর্মকর্তা বাদি হয়ে তাঁর বিরুদ্ধে প্রতারণার অভিযোগে বগুড়া জেলা দায়রা জজ আদালতে একটি মামলা দায়ের করেন।

মামলার পর থেকে তিনি আদালতে উপস্থিত ছিলেন না। ফলে ১৩ ডিসেম্বর আদালত থেকে তাঁর বিরুদ্ধে ৪ মাসের বিনাশ্রম কারাদ্বন্ড ও ১ লাখ ৫৩ হাজার টাকা অর্থ দ্বন্ড প্রদান করে গ্রেপ্তারীপরোয়ানা জারি করা হয়েছে। সোমবার রাতে পুলিশ সেই গ্রেপ্তারী পরোয়ানামুলে হাফিজুর রহমানকে তাঁর নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। মঙ্গলবার দুপুরের দিকে আদালতের মাধ্যমে তাঁকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

থানা হাজতে আটক হাফিজুর রহমান বলেন, পল্লী উন্নয়ন ব্যাংক থেকে ১ লাখ ৫০ হাজার টাকা ঋন গ্রহন করে ৪০ হাজার টাকা পরিষোধ করেছি। আদালতে উপস্থিত না থাকায় আমার বিরুদ্ধে সাজা ও অর্থ দ্বন্ড প্রদান করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, আদালতের গ্রেপ্তারী পরোয়ানা মুলে হাফিজুর রহমানকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

Check Also

বগুড়া-সিরাজগঞ্জ রেললাইন নির্মাণে ভূমি অধিগ্রহণ প্রক্রিয়া শুরু

শেরপুর ডেস্ক: বগুড়া-সিরাজগঞ্জ রেলপথ নির্মাণের জন্য ভূমি অধিগ্রহণ প্রক্রিয়া শুরু হয়েছে। বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − 2 =

Contact Us