সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুরে বিএনপি ও যুবদলের দুই নেতা গ্রেপ্তার

শেরপুরে বিএনপি ও যুবদলের দুই নেতা গ্রেপ্তার

 

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুরে হরতালের সমর্থনে মশাল মিছিল করায় বিএনপি ও যুবদলের দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ ডিসেম্বের) দুপুরের পর তাদেরকে বগুড়ায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহিদুর রহমান টুলু (৪৫)। তিনি পৌরশহরের সর্দারপাড়া এলাকার মৃত ডা. আজিজুল হকের ছেলে। আর যুবদল নেতার নাম মো. শহিদুল ইসলাম (৩০)। তিনিও একই এলাকার শামছুল আলম পান্নার ছেলে এবং উপজেলা যুবদলের নির্বাহী কমিটির সদস্য।

দলীয় সূত্র জানায়, এক দফা দাবিতে বিএনপিসহ সমমনাদলের ডাকা হরতাল সফল করার আহবান জানিয়ে সোমবার রাতে উপজেলা বিএনপির নেতাকর্মীরা একটি মশাল মিছিল বের করেন। মিছিলটি স্থানীয় খন্দকারপাড়া এলাকার একটি সড়ক প্রদক্ষিণ করছিল। আর এই খবর পেয়েই পুলিশ দ্রুত সেখানে গিয়ে বাধা দেয়। একপর্যায়ে বাধা উপেক্ষা করে বিএনপির নেতাকর্মীরা মিছিলের চেষ্টা করলে পুলিশ লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। সেইসঙ্গে বিএনপি নেতা জাহিদুর রহমান টুলু ও যুবদল নেতা শহিদুল ইসলামকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যান।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা সাংবাদিকদের বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নাশকতা ও সরকারি কাজে বাধা দেওয়ার ঘটনায় মামলা রয়েছে। এছাড়া নিষেধাজ্ঞা অমান্য করে অনুমতি ছাড়াই মিছিল করার চেষ্টা চালালে পুলিশ তা ভুণ্ডুল করে দিয়েছে বলে জানান তিনি।

Check Also

শেরপুরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

শেরপুর ডেস্ক: বগুড়ার শেরপুরে শবেবরাতের রাতে গলায় ফাঁস দিয়ে ফাইমা খাতুন (২০) নামের এক গৃহবধু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nine − two =

Contact Us