সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুর / বিমানে সাড়ে চার কোটি টাকার সোনাসহ শেরপুরের রাব্বি আটক

বিমানে সাড়ে চার কোটি টাকার সোনাসহ শেরপুরের রাব্বি আটক

শেরপুর নিউজ ডেস্ক: ৫ কেজি ৬৮৪ গ্রাম সোনাসহ দুবাইফেরত এক যাত্রীকে আটক করেছে কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। আটক যাত্রী বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) ভোরে দুবাই থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতর জানিয়েছে, বৃহস্পতিবার ভোরে ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইটে ঢাকা আসেন মো. ফজলে রাব্বী। গোপন সংবাদ থাকায় কাস্টমস গোয়েন্দা কর্মকর্তা ও কর্মচারীরা সন্দেহভাজন হিসেবে ফজলে রাব্বীকে চিহ্নিত করে জিজ্ঞাসাবাদ শুরু করেন। তিনি সোনার বার আনার বিষয়টি স্বীকার করেন ও জানান, ইউএস বাংলার বিমানের দুটি সিটের নিচে রাখা লাইফ ভেস্টে সোনার বার রাখা আছে।

ফ্লাইটে অভিযান চালিয়ে কালো স্কচটেপে মোড়ানো দুটি বান্ডেল উদ্ধার করা হয়। সেখানে ৪৮ পিস সোনার বার পাওয়া যায়। যাত্রীর কাছে আরও একটি স্বর্ণবার পাওয়া যায়। মোট উদ্ধারকৃত স্বর্ণের পরিমাণ ৪৯টি। বারগুলোর মোট ওজন ৫ কেজি ৬৮৪ গ্রাম। আনুমানিক বাজারমূল্য ৪ কোটি ৪১ লাখ টাকা।

আটতকৃত রাব্বি বগুড়া জেলার শেরপুর পৌরশহরের ১নং ওয়ার্ডের উলিপুরপাড়ার আব্দুর রশিদের ছেলে।

কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের উপপরিচালক মো. মিজানুর রহমান জানান, বারগুলো কাস্টম হাউসের শুল্ক গুদামে জমা দেওয়ার প্রক্রিয়া চলছে। এ ঘটনায় যাত্রীকে আটক করা হয়েছে। বিমানবন্দর থানায় ফৌজদারি মামলা দায়ের করা হয়েছে।

Check Also

শেরপুরের ঐতিহাসিক মা ভবানীর মন্দিরে রাম নবমী উৎসব

উপমহাদেশের ৫১টি পীঠস্থানের অন্যতম বগুড়ার শেরপুরের ঐতিহাসিক মা ভবানীর মন্দির প্রাঙণে বুধবার (১৭এপ্রিল) রাম নবমী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + eight =

Contact Us