Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়ায় বিএনপি নেত্রীকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

বগুড়ায় বিএনপি নেত্রীকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

শেরপুর নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য প্রদানকারী বগুড়ার বিএনপি নেত্রী লাভলী রহমানকে গ্রেফতার দাবি করে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

শনিবার (১৪ অক্টোবর) বেলা ১২ টায় শহরের সাতমাথায় ড. এম এ ওয়াজেদ মিয়া মেমোরিয়াল ফাউন্ডেশন বগুড়া জেলা শাখার উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

সংগঠনের সহ-সভাপতি এ্যাড. মন্তেজার রহমান মন্টুর সভাপতিত্বে এতে বক্তব্য দেন সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, মাহতাব হোসেন, এড আনোয়ার হোসেন পায়েল, এস এম তারিক, মির্জা আহসান হক দুলাল, আনোয়ার হোসেন হিরু, গৌতম কুমার, রেজাউল করিম রতন, আব্দুল আউয়াল, সাজেদুর রহমান সিজু, মোমিনুল হক শিলু, আব্দুল্লাহ আল ফারুক ফাহিম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, দেশের সফল রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তার নেতৃত্বে উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ। শেখ হাসিনা শুধু প্রধানমন্ত্রী নন, তিনি দেশের বৃহত্তম রাজনৈতিক দলের সভাপতি ও দেশের স্থপতি বঙ্গবন্ধু কন্যা। তাকে নিয়ে বগুড়ার মহিলা দলের সভানেত্রী লাভলী রহমানের বক্তব্য উদ্ধৃতপূর্ন নয়, ধৃষ্টতামূলক। এমন অশালীন মন্তব্য প্রদানকারী ব্যক্তিকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা। নেতৃবৃন্দ বিএনপি নেত্রীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার কথা জানান।

উল্লেখ্য, গত সোমবার বগুড়ায় বিএনপির সমাবেশে প্রধানমন্ত্রীকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেন বগুড়া জেলা বিএনপির সহ-সভাপতি ও জেলা মহিলা দলের সভানেত্রী লাভলী রহমান।

Check Also

বগুড়ায় হত্যা মামলার মূল আসামি গ্রেপ্তার

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় আলী হাসান হত্যা মামলার মূল আসামি সবুজ সওদাগরকে গ্রেপ্তার করেছে পুলিশ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 2 =

Contact Us