Home / রাজনীতি / নেতাকর্মীদের মুক্তি দিয়ে রাজনৈতিক পরিবেশ সৃষ্টি -ড মঈন খান

নেতাকর্মীদের মুক্তি দিয়ে রাজনৈতিক পরিবেশ সৃষ্টি -ড মঈন খান

 

শেরপুর নিউজ ডেস্ক: বিরোধী দলের নেতাকর্মীদের গ্রেপ্তার-নির্যাতন বন্ধ করে তাদেরকে মুক্তি দিয়ে সবার আগে সরকারকে একটি শান্তিপূর্ণ রাজনৈতিক পরিবেশ সৃষ্টি করার জন্য আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড আবদুল মঈন খান।
সোমবার (২০ নভেম্বর) বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বেইল পিটিশনের সিদ্ধান্ত পেছানোর প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্ন জবাবে এ আহ্বান জানান তিনি।
মঈন খান বলেন, আমাদের বক্তব্য অত্যন্ত স্পষ্ট। ২৮শে অক্টোবর বিরোধী দলের ওপর ক্র্যাকডাউনের পর থেকে সরকার যে মিথ্যা মামলা-হামলা ও অন্যায় গ্রেপ্তার-নির্যাতন চালিয়ে যাচ্ছে তা অবিলম্বে বন্ধ করে আমাদের সকল নেতাকর্মীদের মুক্তি দিয়ে সবার আগে সরকার একটি শান্তিপূর্ণ রাজনৈতিক পরিবেশ সৃষ্টি করুক। গণতন্ত্রের পূর্বশর্ত হচ্ছে পরমতসহিষ্ণুতা ও ভিন্নমতের প্রতি শ্রদ্ধা প্রদর্শন।

তিনি বলেন, আজকে তিন সপ্তাহের বেশী অতিক্রান্ত হবার পরেও বিএনপি মহাসচিবের বেইল পিটিশনের শুনানি পেছানোর সিদ্ধান্তে সরকার পুনরায় প্রমাণ করেছে যে, এই সরকারের কাছে গণতান্ত্রিক পদ্ধতি ও রীতিনীতির ন্যূনতম অনুশীলন আশা করা যায় না। এই অবস্থায় বিরোধীদলকে এই সরকার নিয়ন্ত্রিত নির্বাচনে যোগ দেবার শর্তে নির্বাচনী সিডিউল পিছিয়ে দেবার মুলো ঝুলানোর আহ্বানের ওপরে দেশের মানুষ কি ভাবে আস্থা থাকতে পারে, সেটাই আজ দেশবাসীর জিজ্ঞাসা।

Check Also

সোমবার শরিকদের সঙ্গে বৈঠক করবেন শেখ হাসিনা

শেরপুর নিউজ ডেস্ক: আসন সমঝোতা ও নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে ১৪ দলীয় জোট শরিকদের সঙ্গে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + seven =

Contact Us