সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / সংবাদ সম্মেলনে আসছেন বিএনপি’র মেজর (অব.) হাফিজ 

সংবাদ সম্মেলনে আসছেন বিএনপি’র মেজর (অব.) হাফিজ 

শেরপুর নিউজ ডেস্ক: আগামী জাতীয় নির্বাচনকে ঘিরে দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতিতে নিজের অবস্থান তুলে ধরতে সংবাদ সম্মেলন ডেকেছেন বিএনপি’র ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ। আজ বুধবার (০৮ নভেম্বর) বেলা ১১টায় রাজধানীর বনানীতে হাফিজের নিজ বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে বলে তার ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে।

বিএনপি শেখ হাসিনা সরকারের অধীনে নির্বাচনে না যাওয়ার সিদ্ধান্তে অনড় রয়েছে। তবে বিএনপি থেকে নেতারা নির্বাচনে অংশ নেবেন বলে মনে করেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ। গত সোমবার ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত এক শান্তি সমাবেশে হাছান মাহমুদ বলেন, অনেকেই লাইন ধরে আছে তৃণমূলে যোগ দেওয়ার জন্য। আর বিএনপির সাবেক মন্ত্রী বর্তমান ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজের নেতৃত্বে আরেকটি দল হতে যাচ্ছে। তথ্যমন্ত্রীর ওই বক্তব্যের পর মেজর হাফিজকে ঘিরে রাজনীতিতে নতুন করে কৌতূহলের সৃষ্টি হয়েছে।
তৃণমূল বিএনপির চেয়ারপারসন শমসের মবিন চৌধুরী জানিয়েছেন, বিএনপি’র ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদ তৃণমূল বিএনপিতে যোগদান করছেন না। তিনি নিজেই একটা কিছু করবেন।
এর আগে মঙ্গলবার দুপুরে গণমাধ্যমে এক প্রতিক্রিয়ায় হাফিজ উদ্দিন আহমেদ বলেন, ‘আন্তর্জাতিক মধ্যস্থতায় বিএনপির নির্বাচনে যাওয়া উচিত। বিএনপি নির্বাচনে গেলে আমি সেই নির্বাচনে অংশ নেব।’

‘আপনি নতুন দল করছেন, নির্বাচনে অংশ নেবেন বলে সরকারের মন্ত্রীরা দাবি করছেন’- এ ব্যাপারে তিনি বলেন, ‘এ বিষয়ে আমি আর কিছু বলতে চাই না। রাজনৈতিক পরিস্থিতি আমি দেখছি। এর বেশি কিছু এখন বলব না।’

Check Also

যার জনপ্রিয়তা আছে সে জিতে আসুক

শেরপুর নিউজ ডেস্ক: আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নির্বাচন উৎসবমুখর পরিবেশে হবে-এমনটাই চাই। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 2 =

Contact Us