Home / বিনোদন / একই পার্টিতে সালমান-ঐশ্বরিয়া!

একই পার্টিতে সালমান-ঐশ্বরিয়া!

শেরপুর নিউজ ডেস্ক: সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা তার মুম্বাইয়ের বাসভবনে একটি গ্র্যান্ড দিওয়ালি পার্টির আয়োজন করেছিলেন। গোটা বলিউডই প্রায় উপস্থিত ছিলেন সেখানে। ঐশ্বরিয়া রাই বচ্চন থেকে শুরু করে জাহ্নবী কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি, সকলেই রাজকীয় আয়োজনের অংশ হয়েছিলেন। তবে নজর কেড়ে নেন সালমান খান। তার ক্যাজুয়াল পোশাক ছিল আকর্ষণের অন্যতম কারণ।

পার্টিতে এথনিক সাজে হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া। রানি ও লালের এক অনবদ্য মিশেলের সালোয়ার কামিজ পরেছিলেন তিনি। ফুল স্লিভ হাতায় ও ওড়নায় ছিল ভারি রূপোলি এমব্রয়ডারির কাজ। সঙ্গে খোলা চুল, গাঢ় রঙের লিপস্টিক। শুধু ঐশ্বরিয়া নন, পার্টিতে চোখ ধাঁধানো সাজে হাজির ছিলেন অনন্যা পাণ্ডে, জাহ্নবী কাপুর, সারা আলি খানের মতো অনেক তারকাই। তবে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে ক্যাজুয়াল পোশাকেই পার্টিতে উপস্থিত হন সালমান। নেভি ব্লু রঙের কার্গো প্যান্ট সঙ্গে নীল রঙের টি-শার্ট। আর সেই নিয়েই তুমুল সমালোচনা সোশ্যাল মিডিয়ায়।

একই পার্টিতে সালমান ও ঐশ্বরিয়াকে পাশাপাশি দেখে নেটিজেন জানতে চেয়েছেন তারা একসঙ্গে জুটি বাঁধছেন কিনা। সেই প্রশ্ন নিয়েই নেটপাড়ায় চলে তরজা। কেউ কেউ মনে করেন তারা কখনওই আর একসঙ্গে ছবিতে কাজ করবেন না। অনেকের মত, সালমান রাজি হলেও ঐশ্বরিয়া কোনও দিন এই প্রস্তাব মেনে নেবেন না।

Check Also

ভূমিকম্পে আতঙ্কিত তারকারাও

শেরপুর নিউজ ডেস্ক: রাজধানী ঢাকায় বড় মাত্রার ভূমিকম্প অনুভূত হয়েছে। শনিবার সকাল ৯টা ৩৫ মিনিটের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − eight =

Contact Us