Home / বিনোদন / শুভর প্রশংসায় পঞ্চমুখ বলিউডের প্রখ্যাত অভিনেতা নাসিরুদ্দিন শাহ

শুভর প্রশংসায় পঞ্চমুখ বলিউডের প্রখ্যাত অভিনেতা নাসিরুদ্দিন শাহ

শেরপুর নিউজ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা ‘মুজিব: একটি জাতির রূপকার’ দেখে অভিনেতা আরিফিন শুভর প্রশংসায় পঞ্চমুখ বলিউডের প্রখ্যাত অভিনেতা নাসিরুদ্দিন শাহ।
বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মীত সিনেমাটি ২৭ অক্টোবর থেকে ভারতের প্রেক্ষাগৃহে প্রদর্শিত হতে যাচ্ছে। এ উপলক্ষে বুধবার মুম্বাইয়ের ভারতের জাতীয় জাদুঘরে বাংলা এবং হিন্দি উভয় ভাষায় সিনেমাটির একটি বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

সেখানে কিংবদন্তি পরিচালক শ্যাম বেনেগালের সঙ্গে বসে সিনেমাটি উপভোগ করেন ভারতীয় সিনেমা সংশ্লিষ্টরা। এই আয়োজনে সিনেমাটির কেন্দ্রীয় অভিনেতা আরিফিন শুভ ছাড়াও বাংলাদেশ থেকে উপস্থিত ছিলে বিএফডিসির কর্মকর্তারা।

প্রদর্শনী শেষে শ্যাম বেনেগাল বলেন, আমি সিনেমাটি তৈরি করে বেশ উপভোগ করেছি। এটা আমার জন্য সম্মানের বিষয় যে বাংলাদেশের প্রধানমন্ত্রী এবং মুজিব কন্যা সিনেমাটি পছন্দ করেছেন।

‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমা শুক্রবার (১৩ অক্টোবর) দেশের ১৫৩ সিনেমা হলে মুক্তি পায়। মুক্তির দিন থেকেই সাড়া ফেলছে সিনেমাটি। দেশের সবচেয়ে আধুনিক সিনেমা হল স্টার সিনেপ্লেক্সের সাতটি শাখায় ১৮টি শো চলছিল সিনেমাটির। দর্শক চাহিদার কারণে থেকে শো বেড়ে দ্বিগুণ হয়েছে। এরপর হলসংখ্যাও বাড়ে।

‘মুজিব’ সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক আরিফিন শুভ, শেখ হাসিনার একটি চরিত্রে চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও বঙ্গবন্ধুর স্ত্রী শেখ ফজিলাতুন্নেছার বড়বেলার চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশাসহ শতাধিক অভিনেতা কাজ করছেন সিনেমাটিতে।

Check Also

ভূমিকম্পে আতঙ্কিত তারকারাও

শেরপুর নিউজ ডেস্ক: রাজধানী ঢাকায় বড় মাত্রার ভূমিকম্প অনুভূত হয়েছে। শনিবার সকাল ৯টা ৩৫ মিনিটের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × four =

Contact Us