সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুর / শেরপুরে ৫শ পিচ ইয়াবাসহ এক মাদক কারবারি গ্রেপ্তার

শেরপুরে ৫শ পিচ ইয়াবাসহ এক মাদক কারবারি গ্রেপ্তার

শেরপুর নিউজ: বগুড়ার শেরপুরে ৫০০পিচ ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম শাহ আলম (৪০)। তিনি উপজেলার খানপুর ইউনিয়নের শাফলজানি গ্রামের সিদ্দিক প্রামাণিকের ছেলে।

শুক্রবার (১৫ সেপ্টেস্বর) দুপুরে গ্রেপ্তার ওই মাদক কারবারির বিরুদ্ধে মামলা দিয়ে বগুড়ায় আদালতে পাঠানো হয়। শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবু কুমার সাহা এই তথ্য নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) রাত অনুমান সাড়ে আটটার দিকে উপজেলার শাফলজানি এলাকায় মরণনেশা ইয়াবা বিক্রি করা হচ্ছে- গোপনে থানায় এমন সংবাদ আসে। পরে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সাঈফ আহমেদ সর্ঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালান। এসময় পুলিশের উপস্থিতি আঁচ করতে পেরে দুই মাদক কারবারি দৌঁড়ে পালানোর চেষ্টা করে।

একপর্যায়ে শাহ আলমকে ধরতে সক্ষম হয় পুলিশ। তবে আরেক মাদক কারবারি একই উপজেলার খামারকান্দি ইউনিয়নের শুভগাছা গ্রামের এন্তাজ আলী মেম্বারের ছেলে মো. সুমন মিয়া পালিয়ে যায়। এরপর গ্রেপ্তারকৃত শাহ আলমের শরীরে তল্লাশি চালিয়ে পলিথিনে মোড়ানো ছোট দশটি প্যাকেটের মধ্যে থাকা ৫০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, এই ঘটনায় দুই মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। সেইসঙ্গে পালিয়ে যাওয়া মাদক বিক্রেতা সুমনকে গ্রেপ্তারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। মামলায় অভিযুক্তরা পুলিশের তালিকাভুক্ত মাদক কারবারি। তারা মরণনেশা ইয়াবাসহ বিভিন্ন মাদক বিক্রির পাশাপাশি নিজেরাও সেবন করে। বেশকিছুদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে এই উপজেলায় মাদকদ্রব্য বিক্রি করে আসছিল বলেও জানান তিনি।

Check Also

সরকারের উন্নয়ন কর্মকাণ্ড দেখে বিরোধীদল দিশেহারা হয়ে পড়েছে – মুন্সী সাইফুল বারী

শেরপুর নিউজ: বগুড়ার শেরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু বলেছেন জননেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 5 =

Contact Us