সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / এবার মুখোমুখি তারিন-ঈশিতা

এবার মুখোমুখি তারিন-ঈশিতা

শেরপুর নিউজ ডেস্ক : প্রতিযোগিতামূলক সেলিব্রিটি শো ‘আমি কথা বলতে চাই’ এবারের পর্বের অতিথি ছোটপর্দার প্রিয় দুই অভিনয়শিল্পী তারিন ও ঈশিতা। এই প্রথম তারা একসঙ্গে একমঞ্চে কোনো টিভি শোতে অংশ নিলেন। গত তিনটি ঈদে প্রচারিত আমি কথা বলতে চাই অনুষ্ঠানের একেক পর্বে অংশ নিয়েছিলেন ১৪ জন উপস্থাপক, ১৪ জন সংগীতশিল্পী এবং ১৪ জন অভিনয়শিল্পী।

এবারের পর্বে দুজন কেন এমন প্রশ্নে জবাবে নির্মাতা বলেন, অনুষ্ঠানটি এখন থেকে পাক্ষিকভাবে নিয়মিত দেখা যাবে। তাই অতিথি সংকট হতে পারে এ কথা চিন্তা করেই এমনটি করা হয়েছে। তারিন এবং ঈশিতার অজানা অনেক কথার পাশাপাশি বিভিন্ন সচেতনতামূলক তথ্যভিত্তিক সমসাময়িক নাট্যাংশে উঠে আসা বিভিন্ন কুইজের উত্তর দিয়েছেন তারা।

তুমুল জনপ্রিয় ও সমানে সমান এই দুই অভিনেত্রীর কে বিজয়ী হয়েছেন। তা অনুষ্ঠান দেখলেই জানা যাবে। লিটন খন্দকারের রচনায় চারটি নাট্যাংশে অভিনয় করেছেন তমাল মাহবুব, সৈয়দ আল মামুন, আশরাফ কবির, লিটন খন্দকার, ফাহমি, রাশেদ শিকদার এবং নূর এ কাঞ্চন।

আনজাম মাসুদের পরিকল্পনা, গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনায় ‘আমি কথা বলতে চাই’ প্রচার হবে ১ মে সোমবার রাত সাড়ে ১০টায় এটিএন বাংলায়।

Check Also

তোপের মুখে মারিয়া মিম

শেরপুর নিউজ ডেস্কঃ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের তোপের মুখে পড়েছেন মডেল-অভিনেত্রী মারিয়া মিম। সম্প্রতি নিজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 1 =

Contact Us