সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / সারিয়াকান্দি / সারিয়াকান্দিতে ৩৫ বস্তা চালসহ আটক ১

সারিয়াকান্দিতে ৩৫ বস্তা চালসহ আটক ১

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়া সারিয়াকান্দিতে ৩৫ বস্তা খাদ্যবান্ধব কর্মসূচীর চালসহ ১ জনকে আটক করেছে সারিয়াকান্দি থানার পুলিশ। বৃহস্পতিবার সকালে পৌর এলাকার হিন্দুকান্দি কলোনী পাড়ায় এক অভিযানে তাকে আটক করা হয়।
আটক জাহিদুল ইসলাম (৪০) উপজেলার পৌর এলাকার হিন্দুকান্দি কলোনী পাড়া গ্রামের জয়নাল সরদারের ছেলে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে জাহিদুল ইসলামের বাড়িতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক দেওয়ান আতিকুর রহমান। এ সময় জাহিদুলের বাড়িতে ৩০ কেজি ওজনের ৩৫ বস্তা খাদ্যবান্ধব কর্মসূচির চালসহ তাকে আটক করে সারিয়াকান্দি থানায় নিয়ে যাওয়া হয়। অভিযানের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সারিয়াকান্দি থানার উপ পুলিশ পরিদর্শক নজরুল ইসলাম এবং স্থানীয় একাধিক সংবাদকর্মী।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক দেওয়ান আতিকুর রহমান বলেন, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে জাহিদুলের বাড়িতে অভিযান পরিচালনা করে খাদ্যবান্ধব কর্মসূচীর ৩৫ বস্তা চালসহ তাকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলা দেয়ার প্রক্রিয়া চলমান রয়েছে।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ কুমার চক্রবর্তী বলেন, আসামি জাহিদুলকে আটক রাখা হয়েছে এবং চালগুলো থানায় জব্দ করে রাখা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৩ টা পর্যন্ত এ বিষয়ে কোন মামলা দায়ের হয়নি। তবে মামলা দায়েরের বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ চলছে। মামলা দায়েরের পর আটক জাহিদুলকে আদালতে পাঠানো হবে।

Check Also

সারিয়াকান্দি কালিতলা গ্রোয়েন বাঁধে সৌন্দর্য বর্ধনের কাজ চলছে

মোঃ ফরহাদ হোসেনঃ বগুড়ার সারিয়াকান্দিতে কালিতলা গ্রোয়েন বাঁধ ও বিনোদন কেন্দ্রে পর্যটকদের আকর্ষিত করার জন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 4 =

Contact Us