সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / পৌরসভা / শেরপুরে তালা ভেঙ্গে শিক্ষকের বাড়ি থেকে দুর্ধর্ষ চুরি

শেরপুরে তালা ভেঙ্গে শিক্ষকের বাড়ি থেকে দুর্ধর্ষ চুরি

শেরপুর ডেস্কঃ বগুড়ার শেরপুর উপজেলায় দিনের বেলায় শিক্ষক দম্পতির বাড়ির প্রধান ফটকের তালা ভেঙে ভেতরে ঢুকে এক লাখ টাকা ও ৫ ভরি সোনার গহনা চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৪ জানুয়ারি) বেলা সাড়ে দশটা থেকে একটার মধ্যে শহরের কলেজরোড এলাকার মৌলভী বাগানবাড়িস্থ শিক্ষক আব্দুল মোত্তালিবের বসতবাড়িতে এই চুরির ঘটনা ঘটেছে।

অভিযোগে জানা যায়, মঙ্গলবার সকালে বসতবাড়ির প্রধান ফটকে তালা দিয়ে কর্মস্থলে যান শিক্ষক আব্দুল মোত্তালিব তার স্ত্রী। এই সুযোগে একদল দুর্বৃত্ত প্রধান ফটকের তালা ভেঙে ভেতরে ঢুকে পড়ে। সেইসঙ্গে শয়নকক্ষে থাকা আলমারি, শোকেস ও ওয়্যারড্রপে রক্ষিত এক লাখ টাকা ও পাঁচ ভরি সোনার গহনা লুট করে নিয়ে যায় তারা।

এ সময় জামা-কাপড়সহ অন্যান্য আসবাবপত্রও তছনছ করা হয়। পরে ওই দম্পত্তি দুপুরের পর বাড়ি এসে দেখেন ফটকের তালা ভাঙা। শয়নকক্ষের ভেতরে জামা-কাপড় সব পড়ে আছে। আলমারির মধ্যে রাখা টাকা ও সোনার গহনা নেই। পরে চুরির ঘটনাটি পুলিশকে জানানোর পাশাপাশি শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়।

শেরপুর থানার ওসি আতাউর রহমান খোন্দকার বলেন, এই চুরির ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। আইন অনুযায়ী পদক্ষেপ নেওয়া হচ্ছে।

Check Also

শেরপুরে বিএনপির পৃথক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বিএনপির ১০ দফা দাবী বাস্তবায়নের দাবীতে বগুড়ার শেরপুর শহরের উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে …

Leave a Reply

Your email address will not be published.

4 × three =

Contact Us