সর্বশেষ সংবাদ
Home / বিদেশের খবর / লস অ্যাঞ্জেলেসে ১০ জনকে হত্যা, আততায়ীর আত্মহত্যা

লস অ্যাঞ্জেলেসে ১০ জনকে হত্যা, আততায়ীর আত্মহত্যা

শেরপুর ডেস্কঃ যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের লস অ্যাঞ্জেলেসে চান্দ্র নববর্ষের উৎসব চলাকালে গুলি চালিয়ে ১০ জনকে হত্যার অভিযোগে পুলিশ যাকে খুঁজছিল, সন্দেহভাজন সেই ব্যক্তি আত্মহত্যা করেছেন।

লস অ্যাঞ্জেলেস পুলিশের বরাত দিয়ে আজ সোমবার বার্তা সংস্থা এএফপির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, পুলিশের ঘিরে রাখা একটি গাড়ির ভেতরে গুলি চালিয়ে আত্মহত্যা করেন ওই ব্যক্তি।

লস অ্যাঞ্জেলেস কাউন্টি শেরিফ রবার্ট লুনা জানান, পুলিশ একটি ভ্যানকে অনুসরণ করছিল। এক পর্যায়ে পুলিশের কয়েকটি গাড়ি ভ্যানটি ঘিরে ফেলে। পরে পুলিশ সদস্যরা ভ্যানটির ভেতরে ঢোকার চেষ্টা করলে সন্দেহভাজন আততায়ী গুলি চালিয়ে আত্মহত্যা করেন।

তিনি বলেন, ‘ওই ব্যক্তি নিজের চালানো গুলিতে ঘটনাস্থলেই মারা যান।’ পুলিশ বলছে, সন্দেহভাজন আততায়ীর নাম হু কান ট্র্যান। তার বয়স ৭২ বছর।

শেরিফ রবার্ট লুনা বলেন, আমি এ কথা নিশ্চিত করে বলতে পারি যে, মন্টেরি পার্ক এলাকায় গুলি চালিয়ে ১০ জনকে হত্যার ঘটনায় সন্দেহভাজন হিসেবে এখন আর কেউ নেই। তবে গুলি চালিয়ে ১০ জনকে হত্যার কারণ এখনও জানা যায়নি বলেও উল্লেখ করেন তিনি।

প্রসঙ্গত, যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় শনিবার রাত ১০টায় লস অ্যাঞ্জেলেস থেকে প্রায় ১৩ কিলোমিটার পূর্বে মন্টেরি পার্ক এলাকায় বন্দুকধারীর গুলিতে ১০ জন নিহত হয়। চান্দ্র নববর্ষ উৎসব উপলক্ষে মন্টেরি পার্ক এলাকায় ওই সময় হাজার হাজার মানুষ জড়ো হয়েছিলেন।

Check Also

নেপালে ৭২ আরোহী নিয়ে বিমান বিধ্বস্ত

শেরপুর ডেস্কঃ নেপালের পোখারায় ৭২ আরোহী নিয়ে একটি বিমান বিধ্বস্ত হয়েছে। দুর্ঘটনাকবলিত বিমানটিতে ৬৮ যাত্রী …

Leave a Reply

Your email address will not be published.

two × one =

Contact Us