সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / জেলার খবর / রাজশাহী রেঞ্জে বগুড়া জেলা পুলিশ শ্রেষ্ঠ

রাজশাহী রেঞ্জে বগুড়া জেলা পুলিশ শ্রেষ্ঠ

শেরপুর ডেস্কঃ রাজশাহী রেঞ্জের ৮টি জেলার মধ্যে শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হয়েছে বগুড়া জেলা পুলিশ।বুধবার রাজশাহী রেঞ্জ অফিসে শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হওয়ায় বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীকে ক্রেস্ট প্রদান করেন পুলিশের আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম। এসময় রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেনসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এই নিয়ে গেল ১৭ মাসে রাজশাহী রেঞ্জে ১১বার “শ্রেষ্ঠ জেলা” হিসেবে ১ম স্থান অধিকার করল বগুড়া জেলা পুলিশ। বুধবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব জানিয়েছে জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম।

পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বগুড়ায় সন্ত্রাস ও অপরাধ দমন, মাদক ও অস্ত্র উদ্ধার, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার, চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, ট্রাফিক ব্যবস্থাপনা, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মামলা নিষ্পত্তি, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কে সেবা প্রদানে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

বগুড়ার পুলিশ সুপার বলেন, রাজশাহী রেঞ্জের মধ্যে জেলা পুলিশ, বগুড়া’র শ্রেষ্ঠত্বের ধারাবাহিকতা বজায় রাখা সম্ভব হয়েছে শুধুমাত্র দলীয় পরিশ্রমের কারণে। জেলা পুলিশের প্রত্যেক সদস্যের নিরলস শ্রম ও মেধার কারণে বার বার রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হচ্ছে। জনবান্ধব পুলিশি ব্যবস্থা প্রবর্তনপূর্বক অপরাধ নির্মূলের মাধ্যমে নিরাপদ বগুড়া বিনির্মাণে জেলা পুলিশ, বগুড়ার গর্বিত সদস্যগণ অঙ্গীকারাবদ্ধ ও দৃঢ়প্রতিজ্ঞ।

Check Also

উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়েছে- রাগেবুল আহসান রিপু

শেরপুর ডেস্কঃ বগুড়া উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রাগেবুল আহসান রিপু বলেছেন, উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ …

Leave a Reply

Your email address will not be published.

1 + 13 =

Contact Us