সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / স্পর্শিয়ার নতুন প্রেমিকের সন্ধান

স্পর্শিয়ার নতুন প্রেমিকের সন্ধান

শেরপুর ডেস্কঃ নতুন আরেকটি ওয়েব ছবিতে শুটিং শুরু করেছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। ছবির নাম ‘এখানে নোঙর’। ছবিটি পরিচালনা করছেন মেহেদী রনি। এতে স্পর্শিয়াকে দেখা যাবে জাহাজের সারেংয়ের প্রেমিকার চরিত্রে। সারেং চরিত্রে অভিনয় করছেন আদর আজাদ। অন্যান্য চরিত্রে আছেন ইন্তেখাব দিনার, শতাব্দী ওয়াদুদসহ অনেকে।
স্পর্শিয়া বলেন, আমি বরাবরই গল্পের প্রতি মনোযোগি। যে গল্প আমাকে টানে, অভিনয় করার জায়গা থাকে সেটাতেই অভিনয় করি। সেটা ছোট চরিত্র হলেও আপত্তি নেই। ‘এখানে নোঙর’ এর গল্পটি ভালো।

গত ১৫ জানুয়ারি থেকে ঢাকার আমিনবাজার ও মানিকগঞ্জ জেলার বিভিন্ন স্থানে শুরু হয়েছে এই ওয়েব ছবির শুটিং। নির্মাতা মেহেদী রনি জানান, মানিকগঞ্জের পর ছবির বেশ কিছু অংশের দৃশ্যধারণ করা হবে বরিশাল জেলার কাউখালীতে।

এই ছবি নিয়ে অর্চিতা স্পর্শিয়া বলেন, ‘এখানে নোঙর’-এর গল্প এ সময়ের অন্যান্য ছবি থেকে অনেকটা আলাদা। চরিত্রেও আছে চেনাজানা মানুষের ছায়া। এর ঘটনাবহুল কাহিনি দর্শককে আমাদের চলমান জীবনধারা নিয়ে কিছুটা হলেও ভাবাবে।

নির্মাণ শেষে ছবিটি আরটিভি প্লাসে মুক্তি দেওয়া হবে বলেও এই অভিনেত্রী জানান। এদিকে স্পর্শিয়া ওয়েব ছবির পাশাপাশি ব্যস্ত ছোটপর্দায় নানা আয়োজনে।

 

Check Also

মুগ্ধতা ছড়াবেন বিজরী বরকত উল্লাহ

শেরপুর ডেস্কঃ বিজরী বরকত উল্লাহ, বাংলাদেশের সংস্কৃতি অঙ্গনের একজন বরেণ্য নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী। মাঝে …

Leave a Reply

Your email address will not be published.

5 × five =

Contact Us