Home / স্থানীয় খবর / শেরপুরে সাবেক ছাত্রলীগ নেতা রাজুর দাফন সম্পন্ন

শেরপুরে সাবেক ছাত্রলীগ নেতা রাজুর দাফন সম্পন্ন

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়ার শেরপুরে সুঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা মো. রাজু আহমেদের দাফন সম্পন্ন হয়েছে।

রবিবার (৮ জানুয়ারি) বিকালে শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের চকধলী গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তিনি সুঘাট ইউনিয়নের চকধলী গ্রামের মরহুম হাজী এরফান সরকারের ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি স্ত্রী, এক মেয়েসহ আত্মীয়স্বজন রেখে গেছেন।

সকাল ৮টার দিকে শেরপুর উপজেলার দশমাইল এলাকায় মেয়েকে আরডিএ স্কুলে নিয়ে গিয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এরপর তাকে বগুড়া শজিমেক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাদ জোহর শেরপুর শহরের শান্তিনগরে মহাসড়কে তার প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন সহ সভাপতি ও সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ্ন মুন্সী সাইফুল বারী ডাবলু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ,উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শাহজামাল সিরাজী, সাবেক ইউপি চেয়ারম্যান আবু সাঈদ, বগুড়া পৌর আওয়ামী লীগ নেতা এ্যাডনিস বাবু তালুকদার, সুঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা শাহাদত হোসেন প্রমুখ।

পরে তাকে তার গ্রামের বাড়ি সুঘাট ইউনিয়নের চকধলী গ্রামে নিয়ে যাওয়া হয় সেখানে তার দ্বিতীয় নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে সাবেক ছাত্রলীগ নেতা রাজুর মৃত্যুতে শেরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. গোলাম ফারুক, পৌর আওয়ামী লীগের সভাপতি সারওয়ার রহমান মিন্টু, সাধারণ সম্পাদক গোলাম হোসেন, এ্যাডভোকেট খায়রুল বাসার সোহাগ, আওয়ামী লীগ নেতা আবিদ হাসান সুমন, সুঘাট ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান জিন্নাহ, শেরপুর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাহিদ আল মালেক, যুগ্ম সম্পাদক সাংবাদিক আবু রায়হান রানা, জাতীয় শ্রমিক লীগ নেতা কারিমুল ইসলাম, বাপসা নেতা ইকবাল হোসেন দুলাল প্রমুখ পৃথক পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Check Also

শেরপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

শেরপুরনিউজ২৪ডটনেটঃ শেরপুর উপজেলা বিএনপির সভাপতিসহ ৪ নেতাকর্মীর জামিন বাতিল করে কারাগারে প্রেরণের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে …

Leave a Reply

Your email address will not be published.

6 − 5 =

Contact Us