Home / বগুড়ার খবর / জেলার খবর / ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে হারানোর সক্ষমতা কারো নেই- এস এম কামাল হোসেন

ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে হারানোর সক্ষমতা কারো নেই- এস এম কামাল হোসেন

শেরপুর ডেস্কঃ  বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, শেখ হাসিনার উন্নয়ন ও ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে হারানোর সক্ষমতা কারো নেই। সকল নেতাকর্মীকে নিজ নিজ দায়িত্ব কাঁধে নিয়ে এই উপ নির্বাচনে বিজয় সুনিশ্চিত করতে হবে। দলীয় নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে প্রার্থীর জন্য কাজ করতে হবে।

বুধভার (৪ জানুয়ারি) বিকাল ৩ টায় টিটু মিলনায়তনে জেলা আওয়ামী লীগের উদ্যোগে বগুড়া সদর-৬ আসনের উপনির্বাচনে মতবিনিময় সভায় এসব কথা বলেছেন।

তিনি আরো বলেন, দল ঐক্যবদ্ধ থাকলে স্থানীয় সকল নির্বাচনে আওয়ামী লীগ জয়লাভ করবে। কারণ বিএনপি এই দেশের মানুষের জন্য কোন কাজ করেনি।দেশের কোন দুর্যোগ মোকাবেলায় মানুষের পাশে দাঁড়াইনি। কখনোই বগুড়ার মানুষের পাশেও বিএনপি ছিল না। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের জন্য শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নেই।

বগুড়া জেলা আওয়ামী লীগ সভাপতি মজিবর রহমান মজনুর সভাপতি আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও নৌকা মার্কা মনোনীত প্রার্থী রাগেবুল আহসান রিপু, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি টি জামান নিকেতা, পৌর আওয়ামীলীগ সভাপতি সভাপতি রফি নেওয়াজ খাঁন রবিন , সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু সুফিয়ান শফিক, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু ওবায়দুল হাসান ববি, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম রাজ, বগুড়া জেলা আওয়ামী লীগের সম্মানিত নেতৃবৃন্দ, সকল উপজেলা আওয়ামী লীগের সভাপতি/ সাধারণ সম্পাদক, জেলার সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি /সাধারণ সম্পাদক, সদর ও পৌর আওয়ামী লীগের আওতাধীন সকল ইউনিয়ন এর সভাপতি সাধারণ সম্পাদক বিনিময় সভায় উপস্থিত ছিলেন । মত বিনিময় সভা পরিচালনা করেন প্রচার সম্পাদক সুলতান মাহমুদ খান রনি।

Check Also

ভোটের ফল বর্জন হিরো আলমের

শেরপুর ডেস্কঃ ভোট সুষ্ঠু না হওয়ার অভিযোগ করে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনের ফল বর্জন করেছেন …

Leave a Reply

Your email address will not be published.

fifteen − three =

Contact Us