Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়ায় বিএনপির গণমিছিল অনুষ্ঠিত

বগুড়ায় বিএনপির গণমিছিল অনুষ্ঠিত

শেরপুর ডেস্কঃ সরকারের পদত্যাগ, সংসদ ভেঙে দেওয়া, অবাধ-নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ গণতন্ত্র পুনরুদ্ধারের ১০ দফা দাবিতে বগুড়ায় বিএনপি গণমিছিল করেছে।

শনিবার (২৪ ডিসেম্বর) বেলা ১ টার দিকে বগুড়া শহরের আলতাফুন্নেছা খেলার মাঠ থেকে জেলা বিএনপি নেতাকর্মীরা এ গণমিছিল বের করে। মিছিলটি জলেশ্বরীতলা এলাকা হয়ে নবাববাড়ী রোডে নিজেদের দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

এর আগে বেলা সাড়ে ১১ টার দিকে আলতাফুন্নেছা মাঠে এক সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করে বিএনপি। এতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সংগঠনটির ঢাকা মহানগর উত্তরের সভাপতি আমানুল্লাহ আমান বক্তব্য দেন।

তিনি জানান, আজকে সারাদেশে যুগপতভাবে এই গণমিছিল কর্মসূচি হচ্ছে। এই বগুড়ার সন্তান শহীদ জিয়াউর রহমারেন কৃতি সন্তান তারেক রহমান গত ১৯ ডিসেম্বর ১০ দফা দাবি ঘোষণা করেছেন, বাংলাদেশ বিনির্মাণে।

সংক্ষিপ্ত বক্তব্যে আমান উল্লাহ বলেন, কিন্তু তার আগে কিছু কথা বলতে চাই। প্রায় বছর খানেক আগে থেকে চালডাল নিত্য দ্রব্যের দাম বৃদ্ধি করা হয়, তখনই বিএনপি জনগনের জন্য রাজনীতি করা বিএনপি প্রতিবাদ কর্মসূচিতে যায়। ওই সময় নিত্যদ্রব্যের দাম কমানো, কৃষকদের বাঁচার জন্য জ্বালানি তেল, বিদ্যুতের দাম কমানোর দাবি জানিয়েছেন তারেক রহমান।

Check Also

বগুড়ায় একে অপরের ছুরিকাঘাতে আহত দুই ভায়রা

শেরপুর ডেস্কঃ বগুড়ায় দুই ভায়রা একে অপরের ছুরিকাঘাতে আহত হয়েছে। সোমবার (২৭ মার্চ) সন্ধ্যা সাড়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × one =

Contact Us