সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / শেরপুরে র‌্যাব পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণ করে লুট

শেরপুরে র‌্যাব পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণ করে লুট

শেরপুর ডেস্কঃ বগুড়ার শেরপুরে র‌্যাব পরিচয়ে সশস্ত্র দুর্বৃত্তরা এক ব্যবসায়ীকে অপহরণ করে প্রাইভেটকারে তুলে নিয়ে টাকা ও স্বর্ণালংকার লুটে নিয়েছে। পরে অপহৃত ওই ব্যবসায়ীকে গাজীপুরের চান্দুরা এলাকায় ফেলে রেখে যায়। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করেন। সেইসঙ্গে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। অপহরণ হওয়া ওই ব্যবসায়ীর নাম আহসান হাবিব (৩৫)।

তিনি উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ধনকুণ্ডি গ্রামের জহুরুল ইসলামের ছেলে। এই ঘটনায় ক্ষতিগ্রস্ত ওই ব্যবসায়ী আজ শনিবার (১৭ ডিসেম্বর) বিকেলে শেরপুর থানায় একটি মামলা করেছেন। মামলা সূত্রে জানা যায়, ব্যবসায়ী আহসান হাবিবের চান্দাইকোনা বগুড়া বাজারে একটি করাতকল রয়েছে। তিনি একজন কাঠ ব্যবসায়ী। গত বুধবার সন্ধ্যায় ঢাকা-বগুড়া মহাসড়ক দিয়ে মোটরসাইকেল যোগে শেরপুর শহরের দিকে যাচ্ছিলেন।

পথিমধ্যে উপজেলার ভবানীপুর ইউনিয়নের ঘোগা সেতু পার হওয়ার পর পেছন দিক থেকে একটি সাদা রঙের প্রাইভেট কার তার গতিরোধ করে। এ সময় প্রাইভেট কার থেকে তিন থেকে চারজন নেমে নিজেদেরকে র‌্যাব সদস্য পরিচয় দেয়। এরপর দুইজন তার দিকে পিস্তল তাক করে এবং একজন তার মোটরসাইকেলের নিয়ন্ত্রণ নেয়। তাদের কাছে হ্যান্ডকাপও ছিল। পরবর্তীতে তারা চোখমুখ বেঁধে তাকে প্রাইভেট কারে তোলে।

গাড়িতে তুলে তাকে বেধড়ক মারধর করে একটি মুঠোফোন, চার হাজার টাকা, একটি স্বর্ণের আংটি এবং ডাচবাংলা ব্যাংকের একটি ক্রেডিট কার্ড কেড়ে নেয়। এমনকি উপর্যুপরি মারপিট করে বিকাশ ও ক্রেডিট কার্ডের পিন নম্বর জেনে নিয়ে টাকা তুলে নেয় বলে এজাহারে উল্লেখ করা হয়।

অপহরণের শিকার ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী আহসান হাবিব বলেন, ডাকাত দল তার বিকাশ অ্যাকাউন্ট থেকে ১৩ হাজার ৯০০ টাকা এবং ব্যাংকের ক্রেডিট কার্ড থেকে কয়েকদফায় এক লাখ ৮৫ হাজার টাকা তুলে নিয়েছে। এরপর ঘটনার রাত সাড়ে ১২টার দিকে তাকে গাজীপুরের চান্দুরা এলাকায় মোটরসাইকেলসহ ফেলে দিয়ে যায়। তিনি আরও বলেন, এই কাজে প্রাইভেট কারের চালকসহ সংঘবদ্ধ চক্রের সশস্ত্র পাঁচজন অংশ নেয়। তাদের সবার বয়স ৩০ থেকে ৩৫ বছরের মধ্যে। অপহরণকারীরা ঢাকাইয়া ভাষায় কথা বলছিল।

জানতে চাইলে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান খোন্দকার বলেন, উক্ত ঘটনায় মামলা নেওয়া হয়েছে। সেইসঙ্গে ঘটনায় জড়িতদের চিহ্নিতকরণসহ খোয়া যাওয়া মালামাল উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে। দ্রুততম সময়ের মধ্যেই ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা সম্ভব হবে।

Check Also

শেরপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

শেরপুরনিউজ২৪ডটনেটঃ শেরপুর উপজেলা বিএনপির সভাপতিসহ ৪ নেতাকর্মীর জামিন বাতিল করে কারাগারে প্রেরণের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে …

Leave a Reply

Your email address will not be published.

5 × four =

Contact Us