সর্বশেষ সংবাদ
Home / স্থানীয় খবর / শেরপুরে বাসচাপায় নিহত ৩

শেরপুরে বাসচাপায় নিহত ৩

শেরপুর ডেস্কঃ বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাসের চাপায় ভটভটির (নসিমন) যাত্রী একটি বেসরকারি কোম্পানির বিপণন ব্যবস্থাপকসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন যাত্রী। গুরুতর অবস্থায় উদ্ধার করে তাঁদেরকে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও পরে বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সোমবার (৫ ডিসেম্বর) বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের ঘোগা বটতলা নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

শেরপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা নাদের হোসেন জানান, রংপুর থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের ঘোগা বটতলা নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ভটভটিকে (নসিমন) চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভটভটির যাত্রী প্রাণ কোম্পানির বিপণন ব্যবস্থাপক শেরপুর শহরের কর্মকারপাড়ার বাসিন্দা গোপাল সরকার (৩২) ও অজ্ঞাত পরিচয়ের একজন পরে আরও অজ্ঞাত পরিচয়ের একজন শজিমেক হাসপাতালে নেয়ার পর মারা যান । সেইসঙ্গে আহত হন আরও পাঁচজন ব্যক্তি। স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটায় তাৎক্ষণিক বগুড়ার শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানান তিনি।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লাল মিয়া বলেন, নিহতদদের মাঝে একজনের পরিচয় মিলেছে। তবে অপর দুইজনের পরিচয় এখনও পাওয়া যায়নি। আর আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ঘটনার পরপরই ঘাতক বাসটির চালক-হেলপার পালিয়ে তাদের কাউকে গ্রেপ্তার করা সম্ভব না হলেও বাসটি জব্দ করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

Check Also

শেরপুরে উপজেলা বিএনপির সভাপতিসহ ৪ নেতাকে কারাগারে প্রেরণ

শেরপুর নিউজ২৪ডটনেট: ভাংচুর, মারপিট ককটেল বিস্ফোরণের মামলায় শেরপুর উপজেলা বিএনপির সভাপতিসহ স্বেচ্ছাসেবক দল ও যুবদলের …

Leave a Reply

Your email address will not be published.

four × three =

Contact Us