সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / মারা গেছেন সেই ঐন্দ্রিলা

মারা গেছেন সেই ঐন্দ্রিলা

শেরপুর ডেস্কঃ চিকিৎসকদের সব প্রচেষ্টা ব্যর্থ করে দিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন ভারতীয় টিভি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। রোববার (২০ নভেম্বর) দুপুর ১২টা ৫৯ মিনিটে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ২৪ বছর। হিন্দুস্তান টাইমস এ খবর প্রকাশ করেছে।

গত ১ নভেম্বর রাতে স্ট্রোক হলে ঐন্দ্রিলাকে হাসপাতালে ভর্তি করা হয়। তারপর আর জ্ঞান ফিরেনি তার। গত কয়েক দিন ধরে ঐন্দ্রিলার শারীরিক অবস্থা অস্থিতিশীল ছিল; রক্তচাপ ওঠানামা করছিল। গত ১৬ নভেম্বর সকালে প্রথম হৃদরোগে আক্রান্ত হন তিনি। সিপিআর দিয়ে তাকে ফিরিয়ে আনেন চিকিৎসকরা। কিন্তু শনিবার (১৯ নভেম্বর) দিবাগত রাতে অন্তত ১০ বার হৃদরোগে আক্রান্ত হন তিনি। তাকে ভেন্টিলেশন সাপোর্টে রাখা হয়েছিল। আর সেখানেই মারা যান তিনি।

গত ১৫ নভেম্বর ঐন্দ্রিলার সিটি স্ক্যান করানো হয়। তাতে জানা যায়, স্ট্রোকের পর ঐন্দ্রিলার মাথার যে পাশে অস্ত্রোপচার করা হয়েছিল, তার বিপরীত দিকে রক্ত জমাট বেঁধেছে। যা নতুন করে চিন্তায় ফেলে ডাক্তারদের। নতুন করে যে রক্ত জমাট বাঁধে, তা আকারে এতই ক্ষুদ্র যে অস্ত্রোপচার করা যাচ্ছিল না। তাই ঔষধ দিয়ে কমানোর চেষ্টা করেন ডাক্তাররা।

তা ছাড়াও আগের ঔষধ বদলে নতুন অ্যান্টিবায়োটিক চালু করা হয়। এ ঔষধ অভিনেত্রীর শরীরে সাড়া দেয় কি না, তা দেখার জন্য বাড়তি সতর্কতা নিয়ে পর্যবেক্ষণে করেন ডাক্তাররা। এরপরও সংক্রমণ কমার কোনো লক্ষ্মণ ছিল না; তাই জ্বরও কমেনি। স্বাভাবিক কারণে ঐন্দ্রিলার শারীরিক অবস্থা সংকটাপন্ন হয়।

২০১৫ সালে টেন্টস নামক বিরল ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। প্রায় দেড় বছরের লড়াই শেষে ক্যানসার জয় করেন তিনি। ১৬টি কেমোথেরাপি ও ৩৩টি রেডিয়েশনের পর সুস্থ হন এই অভিনেত্রী। গত বছরের ২৩ ফেব্রুয়ারি ঐন্দ্রিলার ডান ফুসফুসে টিউমার ধরা পড়ে। এরপর আবারো মরণব্যাধি ক্যানসার থাবা বসায় অভিনেত্রীর শরীরে। দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াই করে সুস্থ হয়ে পর্দায় ফিরেন এই অভিনেত্রী।

Check Also

নুসরাতের ফিগার ধরে রাখার রহস্য

শেরপুর ডেস্কঃ পর্দার মতো সামাজিক মাধ্যমেও আলোচিত নুসরাত জাহান। তার প্রতিটি পোস্টই ভাইরাল হয়। কখনো …

Leave a Reply

Your email address will not be published.

twelve − 1 =

Contact Us