Home / স্থানীয় খবর / শেরপুরে শ্রমিক পরিবারের মাঝে অনুদানের চেক বিতরণ

শেরপুরে শ্রমিক পরিবারের মাঝে অনুদানের চেক বিতরণ

শেরপুর ডেস্কঃ বগুড়ার শেরপুরে জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে কন্যাদায়গ্রস্ত ও মৃত শ্রমিক পরিবারের মাঝে এককালীন অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

বুধবার (১৯ অক্টোবর) বিকেলে শহরের স্থানীয় বাসষ্ট্যান্ডস্থ করতোয়া বাস টার্মিনাল প্রাঙণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আরিফুর রহমান মিলন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হেলেনা আকতার। আর প্রধান বক্তা ছিলেন সংগঠনের আজীবন দাতা উপদেষ্টা ও শেরপুর পৌরসভার মেয়র আলহাজ¦ জানে আলম খোকা।

জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতির সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতি ঢাকার সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান খোন্দকার, শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ জয়নাল আবেদীন, শেরপুর পৌর আওয়ামীলীগের সভাপতি সরোয়ার রহমান মিন্টু, বগুড়া জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস পরিবহন মালিক সমিতির সভাপতি আখতারুজ্জামান ডিউক, কার্যকরী সভাপতি তৌফিক হাসান ময়না, বগুড়া জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল হামিদ মিটুল, সাধারণ সম্পাদক সৈয়দ কবির আহমেদ মিঠু, শেরপুর বাসষ্ট্যান্ড ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব শফিকুল ইসলাম শিরু, বগুড়া জেলা বাস-মিনিবাস কোচ পরিবহন মালিক সমিতিরি সড়ক সম্পাদক প্রভাষক সেলিম রেজা, বগুড়া জেলা সিএনজি মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ শেখ, বগুড়া জেলা বাস-মিনিবাস কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যকরি সভাপতি কামাল শেখ।

পরে অনুষ্ঠানের প্রধান ও আমন্ত্রিত অতিথিরা ওই শ্রমিক ইউনিয়নের সদস্য মৃত ১৬ পরিবারের মাঝে ৩লাখ ২০ হাজার ও কন্যাদায়গ্রস্ত ৯১টি পরিবারের মাঝে ৪লাখ ৫৫ হাজার মোট ৭লাখ ৭৫ হাজার টাকার চেক তুলে দেন।

Check Also

শেরপুরে মহান বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার শেরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবস উপলক্ষে …

Leave a Reply

Your email address will not be published.

ten − eight =

Contact Us