Home / বগুড়ার খবর / জেলার খবর / বগুড়া জেলা মহিলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা

বগুড়া জেলা মহিলা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা

শেরপুর ডেস্কঃ বগুড়ায় দলীয় কার্যালয়ে জেলা মহিলা আওয়ামী লীগের ৯১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা রোববার (২ অক্টোবর) বিকেলে অনুষ্ঠিত হয়।

জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও শাজাহানপুর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান হেফাজত আরা মীরার সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ খাদিজা খাতুন শেফালী।

জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবিয়া সাবরিন পিংকী সরকারের সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্না। পরিচিতি সভায় প্রধান অতিথি ও প্রধান বক্তা সকলকে ফুল দিয়ে বরণ ও ব্যাচ পড়িয়ে দেন। পরিচিতি সভায় মহিলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর হাতেগড়া সংগঠন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ। এদেশের সকল লড়াই সংগ্রামে মহিলা আওয়ামী লীগের প্রত্যক্ষ ভূমিকা রয়েছে। বর্তমানে দেশে ৫২ শতাশং নারী, তাই নারীদের বাদ দিয়ে কখনও কোন জাতি এগিয়ে যেতে পারেনি। আওয়ামী লীগের অঙ্গ সংগঠন হয়ে সারাদেশের নিজেদের কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। নারীরা নিজের পরিবার সামলানোর পর দলের জন্য নিজেদের নিয়োজিত করেন। দেশের সকল কর্মকান্ডে নারীদের অংশগ্রহণ নিশ্চিত করেছেন মমতাময়ী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বগুড়া মহিলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে যারা স্থান পেয়েছেন তারা নিজ জায়গা থেকে দলকে শক্তিশালী করতে কাজ করে যাবেন। দলের চেইন অব কমান্ড মেনে চলতে হবে সবাইকে। দলের নির্দেশনা মেনে চললে দলীয় শৃংখলা ও দেশের উন্নয়নে নিজেদের অংশগ্রহণ নিশ্চিত করা সম্ভব হবে বলে বক্তারা আহবান জানান।

Check Also

ভোটের ফল বর্জন হিরো আলমের

শেরপুর ডেস্কঃ ভোট সুষ্ঠু না হওয়ার অভিযোগ করে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনের ফল বর্জন করেছেন …

Leave a Reply

Your email address will not be published.

5 + sixteen =

Contact Us